নিউজার্সীর বার্গেন গোরস্থানে দাফন

অকালেই চলে গেলেন প্রবাসী টাঙ্গাইলবাসী সাজ্জাত হোসেন

নিউইয়র্ক: নিউইয়র্কের কুইন্সে বসবাসকারী টাঙ্গাইলের সন্তান সাজ্জাত হোসেন (৩৪) হার্ট অ্যাটেকে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি………রাজেউন)। গত ১১ ডিসেম্বর বৃহস্প্রতিবার সকাল সাড়ে ৫টার দিকে জ্যামাইকা হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ঘটনার দিন ভোরে তিনি বাসায় অসুস্থ্যবোধ করলে তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আদাবাড়ী গ্রামের সাজ্জাত হোসেন গত বছর ডিসেম্বর মাসে দুই বছরের এক কন্যা ও স্ত্রী নিয়ে যুক্তরাষ্ট্র আসেন। দেশে তিনি ব্যাংকে কর্মরত ছিলেন। তার নামাজে জানাজা ১৩ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় মসজিদ ওমর বিন আব্দুল আজিজ-এ (৮৮-২৯ ১৬১ স্ট্রীট, জ্যামাইকা) অনুষ্ঠিত হয়। ইমাম আব্দুল আজিজ খান এই জানাজা নামাজে ইমামতি করেন। প্রবাসী টাঙ্গাইলবাসীসহ মরহুম সাজ্জাত হোসেনের স্বজন-বন্ধুরা এতে অংশ নেন। জানাজা শেষে একই দিন বেলা একটার দিকে তার মরদেহ নিউজার্সীর বার্গেন গোরস্থানে দাফন করা হয়। মরদেহ দাফনের পর গোরস্থানে বিশেষ দোয়া পরিচালনা করেন মরহুমের বন্ধু আব্দুল মামুন বারী।
মরহুম সাজ্জাত হোসেনের বন্ধু মাহফুজুর রহমান খান রুহেল ইউএনএ প্রতিনিধিকে জানান, সাজ্জাত হোসেন স্ত্রী-কণ্যা নিয়ে নিউইয়র্কের রিমন্ডহীলে বসবাস করতেন। সাজ্জাত বৃহস্প্রতিবার ভোর চারটার দিকে বাসায় অসুস্থ্য হয়ে পড়েন এবং হার্ট অ্যাটাকের শিকার হন। সাথে সাথে ৯১১-এ কল করে অ্যাম্বুলেন্স ডাকা হলে জরুরী স্বাস্থ্য সহকারীরা তাকে সুস্থ্য করার চেষ্টা করেন। পরবর্তীতে তাকে জ্যামাইকা হাসপাতালে নিয়ে যাওয়া পর কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। দেশে তার মা-বাবা সহ আরো তিন ভাই রয়েছে। তাদের পারিবারিক সিদ্ধান্তেই নিউজার্সীতে সাজ্জাত হোসেনের মরদেহ দাফন করার সিদ্ধান্ত হয়। এর আগে সাজ্জাত হোসেনের মরদেহ রকওয়ে বুলেভার্ডস্থ ফিউনেরাল হোমে রাখা হয়।






একই ধরনের খবর

  • উমরা প্যাকেজ নিয়ে সৌদি আরব ঘুরে এলো বাংলা ট্যুর
  • নিউইয়র্কের পরিচিত মুখ আব্দুল জলিলের ইন্তেকাল
  • বিপুল উৎসাহ-উদ্দীপনায় থ্যাঙ্কস গিভিং ডে উদযাপন : ঘরে ঘরে টার্কি ভোজ পার্টি
  • দেলোয়ার সভাপতি আল আমিন সাধারণ সম্পাদক
  • সাদেক হোসেন খোকা স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা রোববার 
  • আদর্শের প্রশ্নে মঈনুদ্দিন খান বাদল ছিলেন আপোষহীন
  • আবু হুরায়রা মসজিদের ফান্ড রেইজিং অনুষ্ঠানে ৪ লাখ ডলার সংগৃহিত
  • শিগগীরই নিউইয়র্ক-ঢাকা শিক্ষা বিনিময় কর্মসূচি : চমক থাকবে বাংলাদেশ ডে অনুষ্ঠানে
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked as *

    *

    Shares