ব্রুকলীনে ‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা’ ২৩ জুন রোববার

সকল প্রস্তুতি সম্পন্ন ॥ দু’জন মুক্তিযোদ্ধাকে সম্মানণা দেয়া সিদ্ধান্ত

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশী-আমেরিকান ফ্রেন্ডশীপ সোসাইটি (বাফস) ও ৬৬ প্রিসেঙ্কট কমিউনিটি কাউন্সিল যৌথভাবে আয়োজিত ‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা-২০১৯’ আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ২৩ জুন রোববার দিনব্যাপী ব্রুকলীনের চার্চ-ম্যাগডোনাল্ড এভিনিউতে ৫মবারের মতো এই মেলা অনুষ্ঠিত হবে। প্রবাসী বাংলাদেশীদের বিনোদনের পাশাপাশি দেশীয় শিল্প-সংস্কৃতি তুলে ধরা সহ সকল প্রবাসীর মধ্যকার সৌহার্দ্য-সম্প্রীতির বন্ধনকে আরো জোরদার করার লক্ষ্যেই এই পথমেলার আয়োজক করা হয়েছে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে। মেলায় দেশ ও প্রবাসর শিল্পীদের সঙ্গীত, নৃত্য ছাড়াও নানান পন্যের স্টল আর বিনোদনের ব্যবস্থা থাকবে। এবারের অনুষ্ঠানে প্রবাসে বসবাসকারী দু’জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মানণা জানানো হবে বলে আয়োজকরা জানিয়েছেন। খবর ইউএনএ’র।

‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা-২০১৯’ আয়োজক কমিটির আহবায়ক শাহ নেওয়াজ ও বাফস’র সভাপতি কাজী আজম ও সাধারণ সম্পাদক মাকসুদুল হক চৌধুরী ইউএনএ প্রতিনিধিকে জানান, ব্রুকলীনে আয়োজিত অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন শুধু অপেক্ষার পালা। আশা করছি সবার সার্বিক সহযোগিতায় অতীতের চেয়ে এবার আরো ভালো অনুষ্ঠান উপহার দেয়া সম্ভব হবে।
উল্লেখ্য, বিগত চার বছরের মতো এবছরও বাংলাদেশী-আমেরিকান ফ্রেন্ডশীপ সোসাইটি (বাফস) ও ৬৬ প্রিসেক্ট কমিউনিটি কাউন্সিল যৌথভাবে ঈদ আনন্দ ও পথমেলা-২০১৯ এর আয়োজন করা হয়েছে। এবারের আয়োজনের টাইটেল স্পন্সর হচ্ছে নিউইয়র্কের জনপ্রিয় টিভি চ্যানেল ‘টাইম টেলিভিশন’।
শাহ নেওয়াজ, কাজী আজম, মাকসুদুল হক চৌধুরী বলেন, প্রবাসী বাংলাদেশীদের বিনোদনের পাশাপাশি বাংলাদেশের শিল্প-সংস্কৃতি প্রবাসে তুলে ধরা সহ সকল প্রবাসী বাংলাদেশীর মধ্যকার সৌহার্দ্য-সম্প্রীতির বন্ধনকে আরো জোরদার করার লক্ষ্যেই আগামী ২৩ জুন ‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা’-এর আয়োজন করা হয়েছে। মেলায় নিউইয়র্ক সিটি প্রশাসন, স্থানীয় প্রশাসন ও মূলধারার রাজনীতিক সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ আমন্ত্রিত থাববেন। মেলায় থাকবে প্রবাস ও দেশের জনপ্রিয় শিল্পীদের সঙ্গীত ও নৃত্য। আরো থাকবে স্টল, শিশু-কিশোর-কিশোরীদের বিনোদনের জন্য বিশেষ আয়োজন। এবারের ঈদ আনন্দ ও পথমেলা সফল করতে তিনি সবার সার্বিক সহযোগিতা কামনা করেন। তারা বলেন, কোন ব্যবসয়িক স্বার্থে নয়, মূলত: প্রবাসী বাংলাদেশীদের অনন্দ-বিনোদন দিতে আর মূলধারার সাথে কমিউনিটির সম্পৃক্ততা বৃদ্ধির জন্যই বিগত বছরগুলোর মতো এবছরও পথমেলার আয়োজন করা হয়েছে। আর এসব আয়োজনে কমিউনিটি এগিয়ে যাচ্ছে।
‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা-২০১৯’ এর সমন্বয়কারী সৈয়দ ইলিয়াস খসরু অতীতের মতো এবছরের পথমেলা সফল করতে প্রবাসের সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।






একই ধরনের খবর

  • অ্যাসেম্বলীম্যান অরটিজের বাংলাদেশী স্টাফ মারুফ গ্রেফতার
  • ২৫ আগস্ট জেবিবিএ’র পথমেলা
  • বিভক্ত ফোবানা এগিয়ে চলছে : সবার দৃষ্টি ১৬ আগষ্ট
  • ‘জাতীয় শোক দিবস’ ১৫ আগস্ট স্মরণে নিউইয়র্কে ব্যাপক কর্মসূচী গ্রহণ
  • বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা : উত্তর আমেরিকায় পবিত্র ঈদুল আযহা পালিত
  • ঈদের শুভেচ্ছা
  • যুক্তরাষ্ট্রে ঈদুল আযহা ১১ আগস্ট
  • নিউইয়র্কে বঙ্গবন্ধু বইমেলা ২০-২২ আগষ্ট
  • Shares