যুক্তরাষ্ট্র আ. লীগ নেতা হাজী এনামের কন্যার ইন্তেকাল

নিউইয়র্ক (ইউএনএ): বিশিষ্ট রাজনীতিক, কমিউনিটির পরিচিত মুখ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক, বাংলাদেশ সোসাইটির সাবেক সহ সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার অন্যতম উপদেষ্টা হাজী এনামের কন্যা নাওরোজ রুবাবা (১১) ইন্তেকাল করেছে (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। রুবাবা বোবার সকাল ৮টার দিকে লং আইল্যান্ডের স্ট্রনিবুক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করে বলে হাজী এনাম বার্তা সংস্থা ইউএনএ-কে জানান।
এদিকে হাজী এনামের কন্যা নাওরোজ রুবাবা’র কন্যার অকার মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। পৃথক পৃথক বার্তায় কমিউনিটি নেতৃবৃন্দ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। শোক প্রকাশকারীদের মধ্যে রয়েছেন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, ইউএনএ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ, বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, আব্দুর রহীম বাদশা, মানবাধিকার সম্পাদক সিসবাহ আহমেদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক ফরিদ আলম, টাইম টেলিভিশন-এর পরিচালক (কমিউনিটি অ্যাফেয়ার্স) সৈয়দ ইলিয়াস খসরু, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার ফখরুল ইসলাম দেলোয়ার, ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিলাল চৌধুরী প্রমুখ।
এছাড়াও বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ পৃথক বার্তায় সংগঠনের অন্যতম উপদেষ্টা হাজী এনামের কন্যার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।



« (পূর্ববর্তী খবর)



একই ধরনের খবর

  • নিউইয়র্কের আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে আমি সন্তুষ্ট নই
  • তিন দশকেও মেলেনি গ্রীনকার্ড : নিউইয়র্কে বাংলাদেশী আহমেদ হোসেন গ্রেফতার
  • সাংস্কৃতিক প্ল্যাটফর্ম ‘কণ্ঠচিত্র’র আতœপ্রকাশ ৩০ জুন
  • নিউইয়র্কে জাকির খান হত্যা মামলায় ঘাতক মাহরানের ১৫ বছরের জেল
  • ব্রঙ্কস ইউনাটেড ও আইসাবের পূর্ণ পয়েন্ট লাভ ॥ ব্রাদার্স ও সোনার বাংলা’র পয়েন্ট ভাগাভাগী
  • নিউইয়র্কে অর্ধ মিলিয়ন ডলারের সিগারেট স্ট্যাম্প জালিয়াতি : ঘরে লক্ষ লক্ষ ক্যাশ ডলার : একজন গ্রেফতার
  • নিউইয়র্ক সিনেটে ‘আনডক্যুমেন্টদের ড্রাইভিং লাইসেন্স’ বিল পাশ
  • সিলেট সদর থানা এসোসিয়েশনের নতুন কমিটি
  • Shares