সৈয়দ আশরাফুল ইসলামের ইন্তেকালে

যুক্তরাষ্ট্র আ. লীগের গভীর শোক : আজ সন্ধ্যায় দোয়া মাহফিল

নিউইয়র্ক: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান প্রেসিডিয়াম সদস্য এবং গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তার বিদেহী আতœার মাগফেরাত কামনা করা হয়েছে।
ঢাকায় অবস্থানরত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের অনুপস্থিতিতে দলের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন দেওয়ান দলীয় নেতা ও মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ইন্তেকালে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
এক শোক বার্তায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন, সৈয়দ আশরাফুল ইসলামেরর মৃত্যুতে দল ও জাতি একজন সৎ, আদর্শবান, ভালো মানুষকে হারালো। তার শূন্যতা পূরণ হবার নয়। ‘জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের পতাকাবাহী বাংলাদেশ আওয়ামী লীগের যোগ্য সাধারণ সম্পাদক হিসেবে তিনি দলকে যেভাবে পরিচালিত করেছেন তেমনী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত মানুষ হিসেবে তার মন্ত্রিসভায় যোগ্যতার সাথে দায়িত্ব পালন করে একজন অনুকরণীয় ও অনুস্মরণীয় নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আমরা যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের পক্ষ থেকে তার বিদেহী আতœার মাগফেরাত কামনা করি এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাই।
উল্লেখ্য, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। ঢাকায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বৃহস্পতিবার রাতে এই খবর নিশ্চিত করা হয়েছে। ৬৮ বছর বয়সী সৈয়দ আশরাফ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে থাইল্যান্ডের বামারুনগ্রাদ হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালে থেকেই তিনি একাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ নৌকার প্রার্থী নির্বাচিত হয়েছিলেন। আরো উল্লেখ্য, সৈয়দ আশরাফুল ইসলাম ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশের প্রবাসী সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের সন্তান।
দোয়া মাহফিল: মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি’র বিদেহী আতœার শান্তি কামনায় আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় জ্যাকসন হাইটসের খাবার বাড়ীর পালকি পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। -প্রেস বিজ্ঞপ্তি।



« (পূর্ববর্তী খবর)



একই ধরনের খবর

  • নিউইয়র্ক চার দিনব্যাপী বইমেলা ও বাংলাদেশ উৎসব শুরু
  • নিউইয়র্কে ঈদ ফেস্টিভ্যাল এন্ড কালচারাল ইভেন্ট ১৬ জুন
  • ১৬ জুন রোববার ব্রঙ্কসে বাংলাদেশী-আমেরিকান হেরিটেজ ফেস্টিভ্যাল
  • আজ থেকে নিউইয়র্কে চারদিনব্যাপী বইমেলা
  • আমেরিকা-চীন চাচ্ছে না বলেই পাকিস্তান বাংলাদেশের কাছে ক্ষমা চাইছে না
  • ব্রুকলীনে ‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা’ ২৩ জুন
  • নিউইয়র্কে এবার এফবিআইয়ের ফাঁদে বাংলাদেশী তরুণ
  • সাউথ জ্যামাইকা লাইব্রেরীতে স্বাস্থ্য বীমা সম্পর্কিত সভা ১২ জুন বুধবার
  • Shares