মীরসরাই এসোসিয়েশন ইউএসএ নতুন কমিটি

মেজবাহ সভাপতি আরিফ সা. সম্পাদক

নিউইয়র্ক (ইউএনএ): যুক্তরাষ্ট্র প্রবাসী চট্টগ্রামের মীরসরাইবাসীদের সামাজিক সংগঠন মীরসরাই এসোসিয়েশন ইউএসএ’র দ্বি-বার্ষিক (২০১৯-২০২০) নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে মেসবাহ উদ্দিন সভাপতি, আরিফুল আলম ভূঁইয়া (আরিফ) সাধারণ ও সাইফুদ্দিন ভূঁইয়া কোষাধ্যক্ষ মনোনীত হয়েছেন। কমিটির অন্যান্য কর্মকর্তাদের নাম পড়ে ঘোষণা করা হবে। সংগঠনের উপদেষ্টা পরিষদ এক সাংবাদিক সম্মেলনে এই কমিটি ঘোষণা করেন। খবর ইউএনএ’র।
সিটির জ্যাকসন হাইটসের টক অব দ্যা টাউন রেষ্টুরেন্টে গত ১৭ অক্টোবর বুধবার সন্ধ্যায় আয়োজিত এই সাংবাদিক সম্মেলনে নতুন কর্মকর্তাদের নাম ঘোষণা করেন এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য হাফিজুল ইসলাম। এসময় সংগঠনের ৮ সদস্যের উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে জি এম ফারুক, জয়াল আবেদীন জাহাঙ্গীর ও নূরুল আনোয়ার উপস্থিত ছিলেন। উপদেষ্টা পরিষদের আরেক সদস্য মনির আহমেদ-এর এই সিদ্ধান্তের প্রতি সমর্থন ও একাত্ততা রয়েছে বলে সাংবাদিক সম্মেলনে জানানো হয়।
সাংবাদিক সম্মেলনের শুরুতে উপদেষ্টা হাফিজুল ইসলাম বলেন, মীরসরাই এসোসিয়েশন ইউএসএ’র উপদেষ্টা পরিষদের সংখ্যাগরিষ্ট সদস্যের সিদ্ধান্তে কার্যকরী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ অনুষ্ঠিত উপদেষ্টা পরিষদের সভায় ইতিপূর্বে আবেদনকারীদের আবেদন যাচাই-বাছাই করে নতুন কমিটি গঠন করা হয়। ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির নাম পরবর্তীতে জানানো হবে।
এরপর সাংবাদিক সম্মেলনে উপস্থিত অন্যান্য উপদেষ্টা ছাড়াও নতুন কমিটিকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন পারভেজ সাজ্জাদ, কাওসার চৌধুরী, নাসির উদ্দিন প্রমুখ। তারা তাদের বক্তব্যে যুক্তরাষ্ট্র প্রবাসী সকল মীরসরাইবাসীকে নিয়ে এসোসিয়েশনকে আরো শক্তিশালী করার পাশাপাশি প্রবাসীদের কল্যাণে কাজ করার উপর গুরুত্বারোপ করেন। বিশেষ করে এসোসিয়েশনের পক্ষ থেকে কবরস্থান ক্রয়, প্রবাসীদের মরদেহ দেশে প্রেরণের ব্যবস্থা, নতুন প্রজন্মকে সংগঠনে সাথে সম্পৃক্ত করার পাশাপাশি ব্যক্তি জীবনে প্রতিষ্ঠিত করা, প্রবাসীদের হেলথ কেয়ার সহ যুক্তরাষ্ট্রের আইন-কানুন সচেতন করে তাদের জন্য আœগত সুযোগ-সুবিধা গ্রহণ ও পাওয়া প্রভৃতি উদ্যোগের কথা তুলে ধরেন।
নব মনোনীত সভাপতি মেসবাহ উদ্দিন তার বক্তব্যে বলেন, এসোসিয়েশন প্রতিষ্ঠান পর থেকেই জড়িত রয়েছি। তিনি উপদেষ্টা পরিষদ সহ সবার পরামর্শ আর সহযোগিতায় আগামী দিনে কাজ করার অঙ্গীকার করেন।
নব মনোনীত সাধারণ সম্পাদক আরিফুল আলম ভূঁইয়া বলেন, এসোসিয়েশনকে গণমূখী করা হবে। প্রবাসী মিরেশ্বরাইবাসীকে এসোসিয়েশন মুখী করা হবে। সবার সহযোগিতায় পহেলা বৈশাখ পালন, মিলাদুন্নবী (সা:) আর বনভোজন আয়োজন অন্যান্য কর্মকান্ড গ্রহণ করা হবে।






একই ধরনের খবর

  • যেকোন মূল্যে সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনই কাম্য
  • এস্টোরিয়ায় বনফুল গ্রোসারীতে ডাকাতি ॥ একজন গুলিবিদ্ধ
  • যুক্তরাষ্ট্র আ.লীগ-বিএনপি-জাসদ : প্রবাস থেকে যারা মনোনয়ন চাচ্ছেন
  • জ্যাকসন হাইটসের হাটবাজার বন্ধ
  • বিকল্পধারায় এম এম শাহীন
  • বাংলাদেশ সোসাইটির সাবেক কর্মকর্তা জামান তপনের মাতৃবিয়োগ
  • স্থায়ী মিশন ও কনস্যুলেটের যৌথ উদ্যোগে নিউইয়র্কে অনুষ্ঠিত ‘বাংলাদেশ উন্নয়ন মেলা’য় অগ্রগতির জয়গান
  • মুক্তধারার সপ্তাহব্যাপী কর্মসূচী
  • Shares