মরহুম মেয়র আনিসুল হকের জন্য যুক্তরাষ্ট্র আ.লীগের দোয়া কামনা

নিউইয়র্ক: ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র আনিসুল হকের বিদেহী আতœার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ দোয়া মাহফিল করেছে। নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় তাৎক্ষনিকভাবে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে আয়োজিত দোয়া মাহফিল পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। মাহফিলে আমন্ত্রিত অতিথি যুক্তরাষ্ট্র সফররত ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র ডেইজী সারোয়ার ছাড়াও দলীয় নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং মরহুম মেয়র আনিসুল হকের বিদেহী আতœার শান্তি কামনা করেন। অনুষ্ঠানে বিশেষ দোয়া পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী এনাম। খবর ইউএনএ’র।
দোয়া মাহফিল অনুষ্ঠান মঞ্চে উপবিষ্ট ছিলেন প্রবীণ সাংবাদিক মাহবুবুর রহমান ছাড়াও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান টুকু, উপ দপ্তর সম্পাদক আব্দুল মালেক উপস্থিত ছিলেন।
মাহফিলে ড. সিদ্দিকুর রহমান তার বক্তব্যে সদ্য প্রয়াত মেয়র আনিসুল হকের জন্য সবার দোয়া কামনা করে বলেন, তার মৃত্যু মেনে নেয়া যায়না।
ঢাকার প্যানেল মেয়র ডেইজী সারোয়ার আবেক-আপ্লুত কন্ঠে বলেন, মেয়র আনিসুল হক একজন ভালো মানুষ ছিলেন। তার সাথে কাজ করার সুযোগ হয়েছে। সত্যিই তিনি ভালো মানুষ ছিলেন, কাজের মানুষ ছিলেন।
এছাড়াও অনুষ্ঠানে উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যকরী সদস্য শাহানারা রহমান, সামসুল আবদীন, আব্দুল হামিদ, যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সভাপতি আজিজুল হক খোকন, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ শাহনাজ, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের সহ সভাপতি শেখ আতিকুল ইসলাম, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, শিবলী সাদেক প্রমুখ সহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।






একই ধরনের খবর

  • নিউইয়র্কে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন : প্রাণের উচ্ছ্বাসে প্রবাসীদের বাংলা বর্ষবরণ
  • নিউইর্য়ক আবৃত্তি উৎসব-২০১৮ : প্রস্তুতি সভা অনুষ্ঠিত
  • ট্রাম্প প্রশাসনের অভিবাসন বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে স্ট্যান্ড নিতে হবে
  • জ্যামাইকা-বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির বৈশাখী মেলা ২৮ এপ্রিল শনিবার
  • নিউইয়র্কে পহেলা বৈশাখের প্রস্তুতি ॥ ইলিশের ব্যাপক চাহিদা!
  • জ্যামাইকায় বরো প্রেসিডেন্ট মেলিন্ডা ক্যাটজ : বাংলাদেশী-আমেরিকান সহ সকল দেশের ইমিগ্র্যান্টদের পাশে থাকার অঙ্গীকার
  • নিউইয়র্ক সিটি পুলিশের বিরুদ্ধে কোর্টে রায়: মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ : মুসলিম গোয়েন্দাবৃত্তি অবৈধ ঘোষণা
  • জামাল আহমেদ জনি প্রধান নির্বাচন কমিশনার
  • Shares