বিএসআরএফের নির্বাচিত সহ সভাপতি সাজু রহমান-কে অভিনন্দন

হককথা ডেস্ক: বাংলাদেশ সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম’ (বিএসআরএফ)-এর সহ-সভাপতি পদে জিটিভি’র বিশেষ প্রতিনিধি সাজু রহমান নির্বাচিত হওয়ায় তাকে সহ নির্বাচিত সকলের প্রতি টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা পরিবারের পক্ষ থেকে বিজয়ের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
বিএসআরএফ-এর নির্বানের ফল প্রকাশের পর পরই নিউইয়র্ক থেকে টাইম টেলিভিন ও বাংলা পত্রিকা পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সাজু রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। মিডিয়া দুটির পক্ষ থেকে টাইম টেলিভিশন-এর অন্যতম পরিচালক (কমিউনিটি অ্যাফেয়ার্স) সৈয়দ ইলিয়াস খসরু এক বার্তায় বিএসআরএফ-এর নির্বাচিত সকল কর্মকর্তাদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
উল্লেখ্য, গত ১৬ জুন রোববার জাতীয় প্রেসক্লাবে বিএসআরএফ-এর ২০১৯-২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনের সদস্য ছিলেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত ও দৈনিক সংবাদ-এর ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন। নির্বাচনে মোট ১১৪ জন ভোটারের মধ্যে ১১২ জন ভোট প্রদান করেন।
ফোরামের নির্বাচিতরা হলেন: সভাপতি- তপন বিশ্বাস (দৈনিক জনকণ্ঠ), সহ সভাপতি- সাজু রহমান (জিটিভি), সাধারণ সম্পাদক পদে শামীম আহমেদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম), সহ সাধারণ সম্পাদক- আনিসুর রহমান (আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক- ইসমাইল হোসেন (বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম), অর্থ সম্পাদক- মাসউদুল হক (ইউএনবি), দপ্তর সম্পাদক- মাসুদ রানা (জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকম) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক- ইনকিলাবের হাবিবুর রহমান (পঞ্চায়েত হাবিব)। এছাড়া গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক পদে নিয়ামুল আজিজ সাদেক (এসএ টিভি) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন: আকতার হোসাইন (ভোরের ডাক), শফিউল্লাহ সুমন (বিটিভি), মেহেদী আজাদ (জাগরণ), মোরসালীন বাবলা (চ্যানেল আই), ঝর্ণা রায়, এমএ জলিল (মুন্না রায়হান-ইত্তেফাক), এসএম আব্বাস (বাংলা ট্রিবিউন) এবং নাফিউল ইসলাম (চ্যানেল টুয়েন্টিফোর)।






একই ধরনের খবর

  • সম্পাদকীয় নোট : এক মিডিয়া পন্ডিতের বিদায়
  • সাপ্তাহিক বাংলাদেশ উদযাপন করলো যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস
  • সাংবাদিক মুহাম্মদ জাহাঙ্গীরের ইন্তেকাল
  • এসএম সোলায়মানের টাইম টেলিভিশনে যোগদান
  • বিয়ানীবাজার নিউজ২৪’র প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান
  • টাইম টেলিভিশন-এর বিশেষ প্রতিনিধি মোহাম্মদ সোলায়মান
  • সাংবাদিক আব্দুর রহীম আজাদের ইন্তেকাল
  • Shares