বিএনপি নেতা সাদী’র মাতা জাকিয়া আজহারের ইন্তেকাল

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র বৈদেশিক দূত, যুক্তরাষ্ট্র প্রবাসী জাহিদ এফ সরদার সাদী-র মাতা জাকিয়া আজহার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি………….রাজেউন)। ঢাকার বারডেম হসপাতালে লাইফ সাপোর্ট থাকা অবস্থায় (২৪ আগষ্ট শুক্রবার নিউইয়র্ক সময় রাত ৮.৪৫ মিনিট আর বাংলাদেশ সময় ২৫ আগষ্ট শনিবার, ভোর ৬.৪০ মিনিট) ইন্তেকাল করেছেন ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’। তিনি ৫দিন ধরে লাইফ সাপোর্টে ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই পুত্রসহ অনেক আতœীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাজা শেষে ঢাকার পল্লবীতে পারিবারিক গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।
বিএনপি নেতা সাদী প্রতিনিধিকে জানান, মা জাকিয়া আজহারের মুত্যকালে বাবা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অবসরপ্রাপ্ত সচিব আজহার আলী সরদার ও ছোট ভাই জগলুল এফ সরদার তার পাশে ছিলেন। তিনি জানান, তার মায়ের মৃত্যু খবরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান খোঁজ খবর নিয়েছেন এবং শোক প্রকাশ করেছেন। এছাড়া কেন্দ্রীয় বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, সাবেক এমপি নাজিম উদ্দিন আলমসহ দলের অনেক নেতা-কর্মী ও পিরোজপুর জেলা বিএনপির নেতা-কর্মী এবং সরকারের কয়েকজন সচিব (সাবেক ও বর্তমান)  মরহুমার নামাজে জানাজায় অংশ নেন।
শোক প্রকাশ: বিএনপি নেতা জাহিদ এফ সরদারের মাতার ইন্তেকালে যুক্তরাষ্ট্র সফররত বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা হুমায়ুন কবীরসহ যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, সাবেক সহ সভাপতি সামসুল ইসলাম মজনু, যুক্তরাষ্ট্র যুবদলের সাধারণ সম্পাদক আবু সাইদ আহমেদ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
দোয়া মাহফিল: মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ২৬ অক্টোবর রোববার বাদ মাগরিব (সন্ধ্যা ৬টা) নিউইয়র্কের ‘জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টার ও মসজিদ’-এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে উপস্থিত থেকে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করার জন্য বিএনপি নেতা এফ সরদার সাদী প্রবাসী বাংলাদেশীদের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন।






একই ধরনের খবর

  • ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে নিউইয়র্কে ব্যাপক কর্মসূচি গ্রহণ
  • জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির অভিষেক ১৬ ফেব্রæয়ারী
  • ইয়েলো সোসাইটির ‘ঐতিহাসিক’ সাধারণ সভা অনুষ্ঠিত : আক্কাস-ফেরদৌস-রওশন নেতৃত্বের জয়গান মুখে মুখে
  • অ্যাপলো ব্রোকারেজ’র প্রেসিডেন্ট শমসের আলী হাসপাতালে
  • ব্রঙ্কসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী আতাউর নিহত
  • আব্দুল মান্নান এমপির ইন্তেকাল
  • বাংলাদেশীদের অনুষ্ঠানে সিনেটর চাক শুমারকে ঘিরে যা হলো
  • হাইরাম মানসেরাতকে নির্বাচিত করার আহ্বান
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked as *

    *

    Shares