বাংলাদেশ সোসাইটির জরুরী সভায় মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

নিউইয়র্ক: বাংলাদেশ সোসাইটি ইনক’র কার্যকরী কমিটির জরুরী সভা গত শনিবার (৬ অক্টোবর) বিকেল ৪টায় বাংলাদেশ সোসাইটির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ। সোসাইটির সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন সিদ্দিকীর পরিচলনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আব্দুল খালেক খায়ের, প্রচার ও গণসংযোগ সম্পাদক রিজু মোহাম্মদ, সমাজকল্যাণ সম্পাদক নাদির এ আইয়ুব, সাহিত্য সম্পাদক নাসির উদ্দিন, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মো. নওশেদ হোসেন, কার্যকরী সদস্য ফারহানা চৌধুরী, মাইনুল উদ্দিন মাহবুব, আজাদ বাকির ও সাদী মিন্টু।
সভায় সোসাইটির বিরুদ্ধে সোসাইটির সাবেক কর্মকর্তা ওসমান চৌধুরীর দায়ের করা ‘মিথ্যা মামলা’র তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সভায় উপস্থিত কার্যকরী পরিষদের সদস্যরা বলেন, বর্তমান কার্যকরী পরিষদের সময়ে সোসাইটি প্রবাসীদের প্রাণের সংগঠনে পরিণত হয়েছে তার প্রমাণ এবারকার সোসাইটির সদস্য সংখ্যা ২৭ হাজারেরও বেশি। আমরা বাংলাদেশ সোসাইটিকে প্রবাসীদের দ্বারপ্রান্তে নিয়ে যেতে সক্ষম হয়েছি। যে কারণে প্রবাসীদের আস্থা বেড়েছে বাংলাদেশ সোসাইটির প্রতি। আর তা দেখেই একটি স্বার্থন্বেষী মহল বাংলাদেশ সোসাইটির অগ্রযাত্রাকে থামাতে মিথ্যা এবং বানোয়াট মামলা করেছে। এই মামলা আমরা প্রবাসীদের সাথে নিয়ে মোকাবেলা করব এবং সোসাইটির জয় হবে নিশ্চয়।
সভায় বলা হয়, অল্প কিছুদিনের মধ্যেই বাংলাদেশ সোসাইটির ইতিহাসে সবচেয়ে বেশি ভোটার নিয়ে সর্ববৃহৎ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সে লক্ষ্যে কাজ করছে একটি স্বাধীন, নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশন। আমাদের ধারনা এই নির্বাচনকে বানচাল করতে পিছন থেকে কাজ করছে একটি কুচক্রী মহল। মামলাটি নির্বাচনকে বানচাল করার জন্য হতে পারে তবে আমরা প্রবাসীদের সাথে নিয়ে সব ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করব। সোসাইটি ধীরে ধীরে পরিণত হচ্ছে একটি সার্বজনীন সংগঠনে আর সেই পথ চলা বাধাগ্রস্ত করতেই এই মামলাবাজরা কুটকৌশল করছে। তবে তাদের কুটকৌশল সফল হবে না। বাংলাদেশ সোসাইটির অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।
সভায় উপস্থিত কার্যকরী পরিষদের সদস্যদের মতামতের ভিত্তিতে সোসাইটির সভাপতি কামাল আহমেদ এবং সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকীকে একজন দক্ষ অ্যাটর্নীর সাথে মামলার বিষয়ে পরবর্তী করণীয় ঠিক করতে আলোচনা করার দায়িত্ব দেয়া হয়। -প্রেস বিজ্ঞপ্তি।






একই ধরনের খবর

  • বাংলাদেশ সোসাইটির নির্বাচনের উপর আদালতের ইনজেকশন!
  • অভিযোগ : বিএনপি ও জামায়াতের তথ্য সন্ত্রাসের শিকার এসপি হারুন
  • মেজবাহ সভাপতি আরিফ সা. সম্পাদক
  • দিদার সভাপতি কামরুল সা. সম্পাদক মনোনীত : জেবিবিএ’র অতীত ঐতিহ্য ফিরিয়ে আনার অঙ্গীকারও
  • ফ্রেন্ডস সোসাটির প্রধান উপদেষ্টার বিবৃতি
  • নিউইয়র্কে বাংলা সংস্কৃতির  প্রিয়মুখ  মনিকা রায়
  • নবীন ও প্রবীণদের সমন্বয়ে রব-রুহুল প্যানেল
  • সোসাইটির যোগ্য প্যানেল ‘নয়ন-আলী’
  • Shares