ফ্লোরিডায় এশিয়ান ট্রেড, ফুড ফেয়ার শুরু হচ্ছে শনিবার

হককথা ডেস্ক: শনিবার পর্দা উঠবে। ঝলসে উঠবে ফ্লোরিডা। মায়ামীর উপকন্ঠ ওয়েস্ট পামবীচে বসবে আসর। আসছে হাজারো মানুষ। নাচে গানে মুখরিত হবে ফ্লোরিডার আকাশ বাতাস। এশিয়ান ট্রেড, ফুড ফেয়ার এন্ড কালচারাল শো শুরু হচ্ছে শনিবার। দুদিনের এই অনুষ্ঠানে বাংলাদেশ, ভারত, চীন, সহ বিভিন্ন দেশের মানুষের মিলনমেলাতে পরিণত হবে ওয়েস্ট পামবীচ।
বাংলাদেশীদের কন্ঠে ধ্বনিত হবে দেশের গান। অনুষ্ঠানে বাংলাদেশ থেকে সঙ্গীতের রাণী দিলশাদ কণা, নৌরিন আর আবু হেনা। আর ভারত থেকে আসছেন, এই সময়ের সেন্সেশন রুপালী জাগগা ও অদ্বিত্বীয় নারায়ন। অনুষ্ঠানে আরো আসছেন এশিয়া মহাদেশের বিভিন্ন সঙ্গীত গ্রুপ। আসছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে বিখ্যাত সব সঙ্গীতের দল।
এবারের ফেয়ারে আসছে চীনের বিখ্যাত এক্রোবেটিক টীম। যাদের প্রদর্শনীতে মোহিত হবে উপস্থিত সবাই প্রতি মুহুর্তে। এই প্রথম আসছে আমেরিকান একটি যাদু প্রতিষ্ঠান। যাদের যাদুর ইন্দ্রজালে বন্দী হবে সবাই।
এবিষয়ে অনুষ্ঠানের আয়োজক সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার সভাপতি এডভোকেট এম রহমান জহির বলেন, শুক্রবার রাতে বিশেষ ওয়েলকাম অনুষ্ঠানের মাধ্যমে শুরু হবে আমাদের শুভ সূচনা।
শনিবার বিকেল ৫টায় আনুষ্ঠানিক উদ্ধোধন। এতে প্রধান অতিথি হিসেবে আসছেন ওয়েস্ট পামবীচের মেয়র। সেখানে উপস্থিত থাকবেন সবাই। দেশে ছিলেন আমাদের সবার প্রিয় মোহাম্মদ এমরান। ইতোমধ্যেই ফিরে এসেছেন তিনি। এতে পুরো অনুষ্ঠানটি পেয়েছে নতুন প্রাণশক্তি।
এবারের অনুষ্ঠানকে ব্যতিক্রমী করতে আমাদের স্টেইজের সাইজ বড় করা হচ্ছে। যার আয়তন হচ্ছে ৬০ঢ ৪০ ফিট। স্টেইজের পেছনে থাকবে নতুন এলইডি স্ত্রীন। সব মিলিয়ে আমাদের অনুষ্ঠানটি উপভোগ্য হবে বলে আমরা মনে করছি।
ফুড ফেয়ারের আহ্বায়ক আরিফ আহমদ আশরাফ বলেন, এবারের অনুষ্ঠানে আশা করছি কমপক্ষে ২০ হাজার দর্শক শ্রোতার সমাবেশ ঘটবে। তিনি বলেন, ইতোমধ্যেই আমাদের প্রদর্শনীতে প্রায় শতাধিক স্টল বুকড হয়ে গেছে। যা সবার জন্যই অভাবনীয়।
প্রদর্শণীর সদস্য সচিব রেজাউল ইসলাম রেজা বলেন, ফ্লোরিডাকে বলা হয় সান শাইন স্টেট। এটি হচ্ছে ২৫তম অনুষ্ঠান। যুক্তরাষ্ট্রে কোন সংগঠনের উদ্যোগে প্রতি বছর এধরনের একটি অনুষ্ঠানের আয়োজন চাট্টিখানি কথা নয়। কিন্তু ফ্লোরিডা বাংলাদেশ এসোসিয়েশন এক্ষেত্রে একটি ব্যতিক্রমী উদাহরণ সৃষ্টি করেছে। আমরা আশা করছি সবাই আসবেন। সবার সম্মিলিত অংশ গ্রহনে আমরা সম্মন্ন করতে চাই একটি সফল অনুষ্ঠান।(বাংলা পত্রিকা)






একই ধরনের খবর

  • বাংলাদেশী মুসলিমকে বাড়ি ভাড়া না দেয়ায় ৫ কোটি টাকা জরিমানা
  • দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে টাঙ্গাইলের ব্যবসায়ী নিহত
  • উত্তরবঙ্গের উন্নয়ন হলে, বাংলাদেশের উন্নয়ন হবে : বাদশা
  • ড. মোমেন নিউইয়র্কে আসছেন না
  • ফ্লোরিডা দু’দিনব্যাপী এশিয়ান ফুড ট্রেড এন্ড কালচারাল শো অনুষ্ঠিত
  • ৯ বছরেই কলেজে ভর্তি হয়ে যুক্তরাষ্ট্রে বাংলাদেশী ক্ষুদের চমক!
  • ওয়াশিংটনে পিঠা উৎসব : মঞ্চ মাতালেন শিল্পী হৃদয় খান ও সায়েরা
  • Shares