প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজুর সাথে কুলাউড়াবাসীদের মতবিনিময়

হককথা ডেস্ক: নিউইয়র্কে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলাপ্রবাসীরা মত বিনিময় করেছেন নিউইয়র্ক সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজুর সাথে। গত ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার এস্টোরিয়ার বৈশাখী রেস্টুরেন্টে আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কুলাউড়া এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কালাম। সভা সঞ্চালনা করেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ।
সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ, ভাটেরা কলেজ-এর সাবেক প্রিন্সিপাল নজরুল ইসলাম, রাজনীতিবিদ লুৎফুর রহমান চৌধুরী, উপদেষ্টা আবদুল জলীল, মঈন চৌধুরী, সাবেক সভাপতি দেওয়ান শাহেদ চৌধুরী, সমন্বয়কারী এনায়েত হোসেন জালাল, কাতার জালালাবাদ এসোসিয়েশেনের সভাপতি নজরুল ইসলাম, বেদারুল ইসলাম বাবলা, নুরে আলম জিকু, জামাল উদ্দিন লিটন, আশরাফ আহমেদ ইকবাল, বদরুল মিন্টু, সৈয়দ রুহেল আহমেদ, আব্দুল জব্বার সিদ্দিকী, মাহী উদ্দীন, সুরমান আহমেদ সিদ্দিকী, শাহ নেওয়াজ ইসলাম, ইমরুল চৌধুরী, মুহির রহমান, সবুজ সিদ্দিকী, মাহমুদুর রহমান, এম এ বকুল, এনামুল ইসলাম খান, আমিনুর রহমান শাহজাদা, মইনুর রহমান সুয়েব এবং ঢাকা থেকে আগস সাবেক মন্ত্রী মরহুম আব্দুস সামাদ আজাদ-এর এপিএস এম এ হাসান সহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে আগত নেতৃবৃন্দ।
সভায় কুলাউড়াবাসীর পক্ষ থেকে আবু জাফর রাজুকে ক্রেস্ট ও ফুল দিয়ে সম্মাননা জানানো হয়। পরে আবু জাফর রাজু তার বক্তব্যে এলাকার উন্নয়নে তার পিতা সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের মতই এলাকাবাসীর সমর্থন এবং সহযোগিতা কুলাউড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখার আশ্বাস দেন।
এদিকে আবু জাফর রাজু একই দিন মতবিনিময় শেষে কমিউনিটির বিশিষ্ট পরিচিত মুখ, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি অসুস্থ এম এ কাইয়্যুকে দেখতে তার এস্টোরিয়াস্থ বাসায় যান। (বাংলা পত্রিকা )






একই ধরনের খবর

  • নতুন চারটি জেল নির্মাণ পরিকল্পনার প্রতিবাদে ড্রাম’র সমাবেশ
  • পার্কচেষ্টার জামে মসজিদের নির্বাচন ১০ নভেম্বর
  • নিউইয়র্কে বন্দুকধারীদের হামলায় ৪ জন নিহত
  • ১৪ লাখ ডলার হাতিয়ে নেয়ার অভিযোগে বাংলাদেশী হৃদয় গ্রেফতার
  • নূরুল ইসলাম নাহিদ এমপি’র নিউইয়র্ক আগমন
  • জাতিসংঘের সামনে আ. লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ
  • কেউ অনিয়ম করলে আমাদের ব্যবস্থা অব্যাহত থাকবে : নিউইয়র্কে সংবর্ধনা সভায় প্রধানমন্ত্রী
  • Shares