প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক, শুভানুধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত মানবজমিন

হককথা ডেস্ক: একুশ পেরিয়ে বাইশে পা রাখলো বাংলা ভাষার প্রথম ট্যাবলয়েড দৈনিক মানবজমিন। জন্মদিনে হাজারো পাঠক আর শুভানুধ্যায়ীর শুভেচ্ছায় সিক্ত হয়েছে মানবজমিন পরিবার। শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে কোনো আনুষ্ঠানিকতা না থাকলেও অনেকে মানবজমিন কার্যালয়ে এসে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। রোববার (১৭ ফেব্রুয়ারী) মানবজমিন কার্যালয়ে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল। এদিনও পাঠক, শুভানুধ্যায়ীসহ অনেকে ফুলেল শুভেচ্ছা জানাতে ছুটে আসেন মানবজমিন কার্যালয়ে। রোববার দুপুরে মানবজমিন পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিনের কেক কাটেন সম্পাদক মাহবুবা চৌধুরী। পরে মানবজমিনের সফলতা ও প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। এসময় ব্যবস্থাপনা সম্পাদক কেএম বাবর আশরাফুল হক, যুগ্ম সম্পাদক শামীমুল হক, প্রধান বার্তা সম্পাদক সাজেদুল হক, বার্তা সম্পাদক কাজল ঘোষ, নগর সম্পাদক লুৎফর রহমান, বিনোদন বিভাগের প্রধান মোশাররফ রুমী, ফিচার সম্পাদক মু. আ. কুদ্দুস, মহাব্যবস্থাপক (বিজ্ঞাপন) মোশাররফ হোসেন, মহাব্যবস্থাপক (সার্কুলেশন অ্যান্ড ডিজিটাল মিডিয়া) সারোয়ার হোসেন টুটুল, মহাব্যবস্থাপক (মানবসম্পদ) আনিসুর রহমানসহ মানবজমিনের সাংবাদিক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকীতে পুলিশ সদর দপ্তরের পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন সিনিয়র তথ্য অফিসার একেএম কামরুল আহসান ও অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুদীপ্ত সরকার।
এছাড়াও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে শুভেচ্ছা জানান এক্সিকিউটিভ ডাইরেক্টর (পিআর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ুন কবির। মানবজমিন কার্যালয়ে এসে শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন, বিসিবি’র ডিরেক্টর আহম্মেদ সাজ্জাদুল আলম ববি, ক্রিকেট কোচ ও সাংবাদিক জালাল আহমেদ চৌধুরী, সাউথ এশিয়ান গেমসে জোড়া স্বর্ণজয়ী সাঁতারু মাহফুজা খাতুন শিলা ও রৌপ্যজয়ী শাজাহান আলী রনি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত, রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম।
টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন প্রতিষ্ঠানের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ। এ ছাড়া শুভেচ্ছা জানিয়েছেন শোবিজের আরো অনেকে। তাদের মধ্যে ছিলেন চলচ্চিত্র পরিচালক ও সিনেমাটোগ্রাফার আবদুল লতিফ বাচ্চু, শাহ আলম কিরণ, চলচ্চিত্র পরিচালক মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, শাহিন, রাজীবুল হোসেন, মধুমিতা প্রেক্ষাগৃহের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ, সঙ্গীত তারকা আসিফ আকবর, চিত্রনায়ক ওমর সানী, সিয়াম, চিত্রনায়িকা বীথি রানী সরকার, শিরিন শিলা, নাট্যাভিনেত্রী স্পর্শিয়া, উপস্থাপক খন্দকার ইসমাইল, আনজাম মাসুদ, সৈকত সালাউদ্দিন, শান্তা জাহান ও সার্বিয়ার অভিনেত্রী মিনা পেটকোভিচ প্রমুখ। (মানবজমিন)






একই ধরনের খবর

  • টাইম টেলিভিশন-এর বিশেষ প্রতিনিধি মোহাম্মদ সোলায়মান
  • সাংবাদিক আব্দুর রহীম আজাদের ইন্তেকাল
  • যা চাচ্ছি তা লিখতে পারছি না
  • বাংলা গণমাধ্যমগুলো নিউইয়র্কে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে
  • বিজ্ঞাপন বাজেটের ৫০ ভাগ এথনিক মিডিয়ার জন্য বরাদ্দ
  • ফোবানা নিয়ে নিউইয়র্কে তোপের মুখে ঢাকার জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক
  • কমিউনিটি সাংবাদিকতার হালচাল
  • ‘টাইম টেলিভিশন অ্যাওয়ার্ড’ প্রদানের ঘোষণা
  • Shares