সদস্যদের অনুরোধে চাঁদা পরিশোধের সময় বর্ধিত

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ৯ নভেম্বর

নিউইয়র্ক: যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের প্রথম সংগঠন ‘নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব’-এর সাধারণ সভা ও নির্বাচনের সময় বর্ধিত করা হয়েছে। গত ১৪ অক্টোবর ক্লাবের কার্র্যকরি কমিটির বিশেষ সভায় প্রেসক্লাবের সাধারণ সদস্যদের দাবির বিষয়টি উত্থাপন হয়। যাতে বকেয়া চাঁদা পরিশোধ এবং সাধারণ সভার সময় সীমা আরো কিছুদিন বর্ধিতের দাবি উঠে। সভায় উপস্থিত ক্লাবের কর্মকর্তাদের সবার সম্মতিক্রমে বর্ধিত তারিখ চূড়ান্ত করা হয়। সাধারণ সদস্যদের অনুরোধের প্রেক্ষিতে ২৬ অক্টোবরের পরিবর্তে আগামী ৯ নভেম্বর সাধারণ সভা ও বকেয়া চাঁদা পরিশোধের সবশেষ সময়-সীমা ২৫ অক্টোবর পর্যন্ত নির্ধারণ করা হয়।

এছাড়া কার্যনির্বাহী পরিষদের সবার মতামতের ভিত্তিতে গঠিত ৩জন নির্বাচন কমিশনারের মধ্যে একজনকে প্রধান নির্বাচন কমিশনার ঘোষণা করা হয়। ৩ সদস্যের এ কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন মনজুর আহমেদ। অপর দু’জন কশিনার হচ্ছেন মঈনুদ্দীন নাসের ও আনোয়ার হোসাইন মঞ্জু। আগামী ৯ নভেম্বর সাধারণ সভার কার্যক্রম শেষে (২০২০-২০২১ সাল) পরবর্তী কমিটি গঠনে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করবেন নির্বাচন কমিশন।
প্রেসক্লাবের সভাপতি ডা. ওয়াজেদ এ খানের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মনোয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর সরকার, অর্থ-সম্পাদক মমিন মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু, নির্বাহি সদস্য শেখ সিরাজ ও রশীদ আহমদ।
সভায় নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সকল সদস্যদের বর্ধিত সময়-সীমার মধ্যেই বকেয়া চাঁদা পরিশোধ পূবর্ক ভোটার তালিকা হাল নাগাদ ও সদস্যপদ নবায়নে জোর দাবি জানানো হয়। একই সাথে আগামী ৯ নভেম্বরের সাধারণ সভায় উপস্থিত হয়ে পরবর্তী কমিটি গঠন’সহ সভায় নিজেদের মতামত প্রদানে সকল সদস্যদের আহ্বান জানানো হয়। -প্রেস বিজ্ঞপ্তি।






একই ধরনের খবর

  • নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ৯ নভেবম্বর ॥ ভোটার তালিকা চুড়ান্ত
  • ‘টাইম টেলিভিশন’-কে সংবাদ সম্মেলনে বাধা : সম্পাদকদের বয়কট
  • দ্য নিউইয়র্ক টাইমসে রোহিঙ্গাদের নিয়ে বাংলা প্রতিবেদন
  • নিউইয়র্কে দেশে বিদেশে সম্পাদক মিন্টো সংবর্ধিত
  • আজকাল ছাড়লেন মনজুর আহমদ ও সাকী
  • বাধা-বিপত্তির মধ্যেও জনগণের আশা-আকাঙ্খার প্রতিফল ঘটাতে হবে
  • সম্পাদকীয় নোট : এক মিডিয়া পন্ডিতের বিদায়
  • Shares