বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত

নিউইয়র্ক ফুটবল লীগ শুরু ১৬ জুন

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত চলতি বছরের নিউইয়র্ক ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৯ আগামী ১৬ জুন রোববার থেকে শুরু হচ্ছে। কুইন্সের নিউ টাউন অ্যাথলেটিক মাঠে (কুইন্স মল, ম্যাসীর পিছনে) এদিন বেলা ৩টার লীগের খেলা উদ্বোধন করবেন কমিউনিটির পরিচিত মুখ, বিশিষ্ট চিকিৎসক ডা. ফেরদৌস খন্দকার। এতে প্রধান অতিথি থাকবেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন এবং বিশেষ অতিথি থাকবেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা ও বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ। খবর ইউএনএ’র।
স্পোর্টস কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক প্রথমে লীগের খেলা অনুষ্ঠিত হবে। লীগ শেষে শীর্ষ পয়েনট তালিকায় অবস্থানকারী চার দলের সমন্বয়ে টুর্নামেন্ট-এর খেলা অনুষ্ঠিত হবে। এবারের লীগে ৮টি দল অংশ নিচ্ছে। দলগুলো হচ্ছে: যুব সংঘ (এ), ব্রঙ্কস ইউনাইটেড, ব্রাদার্স এলায়েন্স, সোনারবাংলা, সন্ধীপ, স্পোর্টং ক্লাব, যুব সংঘ (বি), আইসাব ও জ্যাকসন হাইটস।
আগামী ১৬ জুন রোববার থেকে সপ্তাহের প্রতি রোববার লীগ ও টুর্নামেন্টর খেলাগুলো অনুষ্ঠিত হবে। লীগ ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক হিসেবে থাকছেন- এটর্নী মঈন চৌধুরী, ডা. ফেরদৌস খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সামসুল আবদীন, বাংলাদেশ সোসাইটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভূঁইয়া, কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার ও কুইন্স বাংলাদেশ সোসাইটি।
উদ্বোধনী অনুষ্ঠানে তিনটি খেলা অনুষ্ঠিত হবে। বিকেল ৩টায় যুব সংঘ (এ) ও ব্রঙ্কস ইউনাইটেড, বিকেল সোয়া ৪টায় ব্রাদার্স এলায়েন্স ও সোনার বাংলা এবং বিকেল সাড়ে ৫টায় সন্দ্বীপ ও আইসাব একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
স্পোর্টস কাউন্সিলেল সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও সাধারণ সম্পাদক জুয়েল আহমদ এবারের ফুটবল লীগ ও টুর্নামেন্ট সফল করার জন্য প্রবাসীদের প্রতি অনুরোধ জানিয়েছেন।






একই ধরনের খবর

  • যুব সংঘ সোনার বাংলা ও ব্রাদার্সের জয়লাভ ॥ তাজওয়ারের হ্যাট্রিক
  • নিউইয়র্কে বিকেএসপি’র তারকাদের মিলন মেলা
  • জ্যাকসন হাইটস ক্লাব সাসপেন্ড : ব্রঙ্কস ইউনাইটেড ও যুব সংঘে পূর্ণ পয়েন্ট লাভ
  • ব্রাদার্স ও যুব সংঘের (বি) পূর্ণ পয়েন্ট লাভ ॥ সন্দ্বীপ ও জ্যাকসন হাইটসের পয়েন্ট ভাগাভাগী
  • যুব সংঘের (বি) পূর্ণ পয়েন্ট লাভ ॥ ব্রাদার্স আইসাব সোনার বাংলা ও যুব সংঘ (এ)’র পয়েন্ট ভাগাভাগী
  • ব্রঙ্কস ইউনাটেড ও আইসাবের পূর্ণ পয়েন্ট লাভ ॥ ব্রাদার্স ও সোনার বাংলা’র পয়েন্ট ভাগাভাগী
  • বিজয়ের বেশে মাশরাফি ফিরছেন দেশে
  • Shares