বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত

নিউইয়র্ক ফুটবল লীগ শুরু ১৬ জুন

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত চলতি বছরের নিউইয়র্ক ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৯ আগামী ১৬ জুন রোববার থেকে শুরু হচ্ছে। কুইন্সের নিউ টাউন অ্যাথলেটিক মাঠে (কুইন্স মল, ম্যাসীর পিছনে) এদিন বেলা ৩টার লীগের খেলা উদ্বোধন করবেন কমিউনিটির পরিচিত মুখ, বিশিষ্ট চিকিৎসক ডা. ফেরদৌস খন্দকার। এতে প্রধান অতিথি থাকবেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন এবং বিশেষ অতিথি থাকবেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা ও বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ। খবর ইউএনএ’র।
স্পোর্টস কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক প্রথমে লীগের খেলা অনুষ্ঠিত হবে। লীগ শেষে শীর্ষ পয়েনট তালিকায় অবস্থানকারী চার দলের সমন্বয়ে টুর্নামেন্ট-এর খেলা অনুষ্ঠিত হবে। এবারের লীগে ৮টি দল অংশ নিচ্ছে। দলগুলো হচ্ছে: যুব সংঘ (এ), ব্রঙ্কস ইউনাইটেড, ব্রাদার্স এলায়েন্স, সোনারবাংলা, সন্ধীপ, স্পোর্টং ক্লাব, যুব সংঘ (বি), আইসাব ও জ্যাকসন হাইটস।
আগামী ১৬ জুন রোববার থেকে সপ্তাহের প্রতি রোববার লীগ ও টুর্নামেন্টর খেলাগুলো অনুষ্ঠিত হবে। লীগ ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক হিসেবে থাকছেন- এটর্নী মঈন চৌধুরী, ডা. ফেরদৌস খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সামসুল আবদীন, বাংলাদেশ সোসাইটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভূঁইয়া, কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার ও কুইন্স বাংলাদেশ সোসাইটি।
উদ্বোধনী অনুষ্ঠানে তিনটি খেলা অনুষ্ঠিত হবে। বিকেল ৩টায় যুব সংঘ (এ) ও ব্রঙ্কস ইউনাইটেড, বিকেল সোয়া ৪টায় ব্রাদার্স এলায়েন্স ও সোনার বাংলা এবং বিকেল সাড়ে ৫টায় সন্দ্বীপ ও আইসাব একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
স্পোর্টস কাউন্সিলেল সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও সাধারণ সম্পাদক জুয়েল আহমদ এবারের ফুটবল লীগ ও টুর্নামেন্ট সফল করার জন্য প্রবাসীদের প্রতি অনুরোধ জানিয়েছেন।






একই ধরনের খবর

  • প্রতীক্ষা শেষে স্বপ্নের শিরোপা জয় : ইতিহাস সৃষ্টি করলো বাংলাদেশ
  • স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে ব্রঙ্কস ইউনাইটেড চ্যাম্পিয়ন যুব সংঘ রানার্স আপ
  • বিশ্বকাপের আর বাকি ১০০ দিন
  • সিলেট সুলতান্স’র শিরোপা জয় ॥ ঢাকা স্বরপিয়ন্স রানার্স আপ
  • ঈগলসকে হারিয়ে সুলতানস সেমিতে উন্নীত
  • নিউইয়র্কে উৎসব গ্রুপ বিপিএল ইউএসএ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু
  • ৬ অক্টোবর থেকে নিউইয়র্কে বিপিএল ইউএসএ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট
  • Shares