নতুন ক্রিকেট টিম দ্য সুপারনোভা’র আতœপ্রকাশ

নিউইয়র্ক (ইউএনএ): অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে নিউইয়র্কে আতœপ্রকাশ করলো বাংলাদেশী-আমেরিকান ক্রিকেটারদের নিয়ে গড়া নতুন ক্রিকেট টিম দ্য সুপারনোভা। এ উপলক্ষ্যে বুধবার রাতে জ্যাকসন হাইটসের একটি রেষ্টুরেন্টে ক্রিকেট টিমটি’র ঘোষণা দেন এর স্বত্ত্বাধিকারী ও প্রেসিডেন্ট মোহাম্মদ রহমান সায়েম এসময় তিনি বলেন, নিউইয়র্ক তথা যুক্তরাষ্ট্রে বসবাসকারী বাংলাদেশী-আমেরিকান ক্রিকেটারদের প্রতিভার বিকাশ এবং আগামী দিনে যুক্তরাষ্ট্রের মূলধারায় ক্রিকেটে নিজেদের অবস্থানকে তুলে ধরতেই এই উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন, আগামী দিনে যদি একজন ক্রিকেটারও মূলধারায় খেলার যোগ্য অর্জণ করে তাহলে সেটাই হবে আমাদের স্বার্থকতা। নতুন ক্রিকেট টিম পরিচালনায় তিনি সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে দ্য সুপারনোভা ক্রিকেট টিমের কর্মকর্তা ও খেলোয়ারদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ম্যানেজার ও ব্যাটসম্যান আফজাল, সহ অধিনায়ক শাহেদ, সাবা চৌধুরী সহ আরো অনেকে। খবর ইউএনএ’র।
পরে মোহাম্মদ রহমান সায়েম অনুষ্ঠানে উপস্থিত দ্য সুপারনোভা ক্রিকেট টিমের প্রধান স্পন্সর কোয়ালিটি কেয়ার মেডিসিন-এর কর্ণধার ডা. মোসাম্মৎ রওনক জাহান সহ টিমের খেলোয়ারদের পরিচয় করিয়ে দেন।
দ্য সুপারনোভা ক্রিকেট টিমের কর্মকর্তা ও খেলোয়ারগণ হচ্ছেন: মোহাম্মদ রহমান সায়েম (স্বত্ত্বাধিকারী), আফজাল (ম্যানেজার/ব্যাটসম্যান), নাহিদ (ম্যানেজার/ব্যাটসম্যান), জাকারিয়া (ক্যাপ্টেন/অল রাউন্ডার), সায়েদ (ভাইস ক্যাপ্টেন/অল রাউন্ডার),  রানা (ব্যাটসম্যান), ইকবাল (অল রাউন্ডার), সালাউদ্দিন (ব্যাটসম্যান), আলী (অলরাউন্ডার), জাকির (অলরাউন্ডার), রাফি (উইকেট কিপার/ব্যাটসম্যান), আশরাফুল (ব্যাটসম্যান), সোহাগ (ব্যাটসম্যান), জুবেল  (বোলার), পিপু  (বোলার), সাফায়েত (বোলার) এবং সামাদ (বোলার)।
উল্লেখ্য, কোয়ালিটি কেয়ার মেডিসিন শীঘ্রই নিউইয়র্ক সিটির ওজনপার্কে তাদের সেবা চালু করতে যাচ্ছে।






একই ধরনের খবর

  • ক্রীড়া উপমন্ত্রী জয়ের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা
  • নিউইয়র্কে ২০১৮ সালের ‘ফুটবল লীগ ও টুর্নামেন্ট’ বিষয়ে মতবিনিময়
  • ‘সরকার ক্রীড়া বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করবে’
  • বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র উপদেষ্টা পরিষদ ও পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা
  • সোনার বাংলা চ্যাম্পিয়ন ব্রঙ্কস ইউনাইটেড রানার্স আপ : টুর্নামেন্টের সেমিফাইনাল ১০ সেপ্টেম্বর, ফাইনাল ১৭ সেপ্টেম্বর
  • বিশ্বকাপ জিততে চাই ॥ নিউইয়র্কে সাকিব আল হাসান
  • এক্সিট ফুটবল লীগ : ব্রঙ্কস স্টার জয়ী ॥ রকির হ্যাট্রিক
  • Shares