প্রকাশনার শুভ উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী

দৈনিক সময়ের আলো হবে গণমানুষের কন্ঠস্বর ও সরকারের উন্নয়নের সহযোগী

হককথা ডেস্ক: সম্পূর্ন নতুন আঙ্গিকে ও বর্ধিত কলেবরে শুভ উদ্বোধন হলো সত্য প্রকাশে আপসহীন জাতীয় দৈনিক সময়ের আলো। শনিবার (২ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পত্রিকার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি আলহাজ এম এম এনামুল হক।
অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল তার বক্তব্যে বলেন, একটি পত্রিকা হচ্ছে সমাজের দর্পন। একমাত্র গণমাধ্যই পারে সরকারের সহযোগী হয়ে উন্নয়নের সহযাত্রী হতে। বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং ইতিবাচক সমালোচনার মাধ্যমে গণমাধ্যম সরকারে ভুলত্রুটি চিহ্নিত করে সংশোধনের সুযোগ করে দিতে পারে। আমি আশা করব, দৈনিক সময়ের আলো সরকারের উন্নয়নের সহযোগী হয়ে কাজ করবে। পত্রিকাটি হবে গণমানুষের কন্ঠস্বর।
দৈনিক সময়ের আলো পত্রিকার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা, ডেইলি অবজারভার সম্পাদক ও ডিবিসি টিভির চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আজাহারুল হক, জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী রুহুল আমিন হাওলাদার, সাবেক হুইপ ও মুন্সিগঞ্জ-২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি, সাবেক তথ্য মন্ত্রী আবুল কালাম আজাদ, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যন আহমেদ আকবর সোবহান (শাহ আলম), রূপায়ন গ্রুপের চেয়ারম্যন এল এ মুকুল, মাগুরা গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামাল মহীউদ্দীন, আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যাবস্থাপনা পরিচালক মোঃ রমজানুল হক নিহাদ, মোঃ আমিনুল হক নাবিল, বিশিষ্ট ব্যবসায়ী হাজী হায়দার হোসেন, সময়ের আলোর সম্পাদক রফিকুল ইসলাম রতন ও প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শনিবার দৈনিক সময়ের আলো পত্রিকার শুভ উদ্বোধন। ছবি: রাশেদুজ্জামান
অনুষ্ঠানে শিক্ষাবিদ, রাজনীতিবিদ, শিল্পপতি, ব্যবসায়ী, সম্পাদক, সিনিয়র সাংবাদিক, সংষ্কৃতি ব্যক্তিত্ব, চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রী, নাট্যাভিনেতা, চিকিৎসক, আইনজীবী, লেখক, কলামিষ্ট, সঙ্গীত শিল্পী, পুলিশ ও র‌্যাবের উর্ধতন কর্মকতা এবং সরকারি-বেসরকারি কর্মকতাসহ বিপুল সংখ্যক অতিথি উপস্থিত ছিলেন।
দেশের স্বনামধন্য ও অন্যতম শীর্ষ আবাসন কোম্পানি আমিন মোহাম্মদ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড কর্তৃক প্রকাশিত দৈনিক সময়ের আলো পত্রিকাটি হবে সম্পূর্ন দলনিরপেক্ষ এবং গণমানুষের কন্ঠস্বর। নতুন ধারায় পত্রিকাটি ভিন্ন দৃষ্টিভঙ্গি নিয়ে গণমানুষের কাছে বার্তা পৌঁছে দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। পত্রিকাটির মূল শ্লোগান হচ্ছে, ‘সময়ের আলো পড়ুন, সত্যের সঙ্গে থাকুন।’






একই ধরনের খবর

  • আজকাল ছাড়লেন মনজুর আহমদ ও সাকী
  • বাধা-বিপত্তির মধ্যেও জনগণের আশা-আকাঙ্খার প্রতিফল ঘটাতে হবে
  • সম্পাদকীয় নোট : এক মিডিয়া পন্ডিতের বিদায়
  • সাপ্তাহিক বাংলাদেশ উদযাপন করলো যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস
  • সাংবাদিক মুহাম্মদ জাহাঙ্গীরের ইন্তেকাল
  • বিএসআরএফের নির্বাচিত সহ সভাপতি সাজু রহমান-কে অভিনন্দন
  • এসএম সোলায়মানের টাইম টেলিভিশনে যোগদান
  • বিয়ানীবাজার নিউজ২৪’র প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান
  • Shares