জালালাবাদ এসোসিয়েশনের সাথে মতবিনিময়

ড. মোমেনকে প্রবাসীদের প্রতিনিধি হিসেবে সংসদ নির্বাচনে মনোনয়নের দাবী

নিউইয়র্ক: নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশীদের আয়োজনে আয়োজিত এক অনুষ্ঠানে জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. আব্দুল মোমেনকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসন থেকে মনোনয়ন দেয়ার দাবী জানানো হয়েছে। গত রোববার এস্টোরিয়ার জালালাবাদ এসোসিয়েশন কার্যালয়ে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ড. মোমেনের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করলে সেখানে উপস্থিত প্রবাসীরা এই দাবী জানান।
জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খানের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জেড এ চৌধুরী জুয়েল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ সালাম সহ অধ্যাপক ডা. জিয়া উদ্দীন আহমেদ, তোফাজ্জল করিম, মোশাররফ আলম, জুনেদ এ খান, শাফি উদ্দীন তালুদার, আনা চৌধুরী, এমাদ চৌধুরী, এক মজুমদার, দেওয়ান বজলু, দেওয়ান শাহেদ চৌধুরী, বেলাল আহমদ, ফখরুল ইসলাম দেলোয়ার, ইফজাল আহমেদ চৌধুরী, শওকত আলী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা ড. আব্দুল মোমেনকে একজন সাহসী সৎ ও প্রবাসীদের কন্ঠস্বর হিসেবে উল্লেখ করে বলেন, তিনি কোন দলের প্রতিনিধিত্ব করবেন সেটা মুখ্য নয়। প্রবাসীদের কন্ঠস্বর হিসেবে তিনি সকলের কাছে শ্রদ্ধার পাত্র। প্রবাসীদের সুখ দুঃখের সাথে তিনি একাত্ম। দলমত নির্বিশেষে আমাদের প্রতিনিধি হিসেবে তাকে মনোনয়ন দেয়া হোক- এটাই সকলের দাবী।
অনুষ্ঠানে ড. আব্দুল মোমেন বলেন, বাংলাদেশ উন্নয়নের একটি মহাসড়ক অতিক্রম করছে। আমার অভিজ্ঞতা থেকে আমিও চেষ্টা করবো দেশ তথা সিলেটের উন্নয়নে স্বোচ্চার ভূমিকা পালন করা। আমি কথা দিচ্ছি আমাকে দায়িত্ব দেয়া হলে চেষ্টার কোন ত্রুটি হবে না।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বদরুল হোসেন খান বলেন, জালালাবাদ এসোসিয়েশন একটি অরাজনৈতিক সংগঠন। কোন দলের পক্ষে আমাদের অবস্থান না হলেও সিলেটের স্বার্থে আমরা যাকে যোগ্য মনে করবো তাকেই সমর্থন দেবো। এই হিসেবে তিনি ড. মোমেনকে একজন সৎ ও যোগ্য ব্যক্তি হিসেবে উল্লেখ করে তাকে সমর্থনের ঘোষণা দেন। (বাংলা পত্রিকা)






একই ধরনের খবর

  • মেজবাহ সভাপতি আরিফ সা. সম্পাদক
  • দিদার সভাপতি কামরুল সা. সম্পাদক মনোনীত : জেবিবিএ’র অতীত ঐতিহ্য ফিরিয়ে আনার অঙ্গীকারও
  • ফ্রেন্ডস সোসাটির প্রধান উপদেষ্টার বিবৃতি
  • নিউইয়র্কে বাংলা সংস্কৃতির  প্রিয়মুখ  মনিকা রায়
  • নবীন ও প্রবীণদের সমন্বয়ে রব-রুহুল প্যানেল
  • সোসাইটির যোগ্য প্যানেল ‘নয়ন-আলী’
  • নির্বাচিত কমিটি ছাড়া অন্য কারো নাম ও লগো ব্যবহারের অধিকার নেই : ৩০ অক্টোবর অভিষেক ॥ নতুন উপদেষ্টা পরিষদ গঠিত
  • নির্বাচন কমিশনের কর্মকান্ডে মনে হয় আমরাই তাদের প্রতিদ্বন্দ্বি
  • Shares