‘টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা’ পরিবারের ইফতার মাহফিল আয়োজন

‘টাইম টেলিভিশন অ্যাওয়ার্ড’ প্রদানের ঘোষণা

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্কের সর্ববৃহৎ মিডিয়া হাউজ ‘টাইম টেলিভিশন ও সাপ্তাহিক বাংলা পত্রিকা’ পরিবারের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষ্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিষ্ঠান দু’টির সদস্য ও পরিবারবর্গ ছাড়াও বিভিন্ন মিডিয়ার সম্পাদক ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নিউইয়র্কের লং আইল্যান্ড সিটিতে ‘টাইম টেলিভিশন ও সাপ্তাহিক বাংলা পত্রিকা’র বার্তা কক্ষে গত ১৬ মে বৃহস্পতিবার সন্ধ্যায় এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠান দু’টির সিইও আবু তাহের তার স্বাগত বক্তব্যে উপস্থিত সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানানোর পাশাপাশি চলতি বছর থেকে প্রবাসে প্রতি বছর ‘টাইম টেলিভিশন অ্যাওয়ার্ড’ প্রদানের ঘোষণা দেন। প্রবাসের শ্রেষ্ঠ গায়ক, শ্রেষ্ঠ গায়িকা, উপস্থাপক, সংবাদ পাঠক, সমাজসেবা, আঞ্চলিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন সহ বিভিন্ন ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। এছাড়াও এখন থেকে যেকোন মোবাইলে ‘অ্যাপস’র মাধ্যমে ২৪ ঘন্টাই টাইম টেলিভিশন দেখা যাবে বলে তিনি জানান। খবর ইউএনএ’র।
ইফতার মাহফিলের শুরুতে বিশেষ দোয়া পরিচালনা করেন ইয়র্ক বাংলা সম্পাদক রশীদ আহমদ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ড. ওয়াজেদ এ খান, বিশিষ্ট সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম ও নিউইয়র্কের অ্যাসেম্বলী ডিস্ট্রিক্ট ৩৭ থেকে আগামী নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রাইমারী নির্বাচনে প্রার্থী মেরী জোবাইদা।
মাহফিলে সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, অধ্যাপিকা হুসনে আরা বেগম, কমিউনিটি নেতা ফকু চৌধুরী, বিশিষ্ট ট্রাভেল ব্যবসায়ী নজরুল ইসলাম, বিশিষ্ট মর্টগেজ ষ্পেশালিষ্ট অকিব হোসেন, ব্যবসায়ী আব্দুল জব্বার সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়াও ‘টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা’ পরিবারের সদস্যদের মধ্যে কবি তমিজ উদ্দিন লোদি, সৈয়দ ইলিয়াস খসরু, আবিদুর রহীম, সালাহউদ্দিন আহমেদ, শিবলী চৌধুরী কায়েস, এমদাদ চৌধুরী দীপু, শামিউল ইসলাম, মিজান খন্দকার, নাজিফা তাবাসসুম, রিশিতা জাহান, শফিকুল ইসলাম মনা, আব্দুল কাদের, নাজিম উদ্দিন, আনোয়ার হোসেন বাবু, সায়েদা ইয়াসমীন সোহেলী, মোহাম্মদ জিল্লুর ইসলাম সমরু, তৌফিকুল ইসলাম পিয়াস প্রমুখ উপস্থিত ছিলেন।






একই ধরনের খবর

  • বাংলদেশীদের ২৫ মিলিয়ন ডলারের ইফতার বাজার
  • গঙ্গার অববাহিকা ভিত্তিক ব্যবস্থাপনার উদ্যোগ নিন
  • নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • নিউইয়র্কের মেয়র ব্লাজিও প্রার্থী
  • বাংলাদেশী-আমেরিকান মেরী জোবাইদার প্রার্থীতা ঘোষণা
  • রমজান শুরু : মসজিদে মসজিদে ব্যাপক নিরাপত্তা : বিভিন্ন রেষ্টুরেন্টে ইফতার বক্সের মূল্য ৬-১২ ডলার 
  • টাঙ্গাইল সোসাইটি’র ইফতার মাহফিল ১৯ মে
  • Shares