জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির অভিষেক ১৬ ফেব্রæয়ারী

নিউইয়ক (ইউএনএ): জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির নতুন কমিটির অভিষেক আগামী ১৬ ফেব্রæয়ারী রোববার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে স্থানীয় পিএস ১৩১ মিলনায়তনে বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানে মূলধারার নির্বাচিত জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গও উপস্থিত থাকবেন। এছাড়াও বিগত বছরগুলোর মতো এবছরও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ও বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপনের জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে। খবর ইউএনএ’র।
ফ্রেন্ডস সোসাইটির অভিষেক অনুষ্ঠান সফল করতে গত ৯ ফেব্রæয়ারী রোববার বিকেলে হিলসাইড এভিনিউস্থ মতিন রেষ্টুরেন্টে জরুরী সভা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তফা আল আমিন রাসেল। এতে উপদেষ্টা ও কার্যকরী পরিষদের কর্মকর্তাবৃন্দ অংশ নেন। সভায় অভিষেক অনুষ্ঠান বিষয়ে বিস্তারিত আলোচনা এবং অভিষেক অনুষ্ঠান সফল করতে কমিউনিটির সবার সার্বিক সহযোগিতা কামনা করা হয়।
সভায় ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি ছাড়াও উপদেষ্টাদের মধ্যে ছদরুন নূর, আওয়াল সিদ্দিকী, মুক্তিযোদ্ধা মনির হোসেন ও অধ্যাপিকা হুসনে আরা বেগম, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, বেলাল আহমেদ চৌধুরী ও শেখ হায়দার আলী সহ অন্যান্য কর্মকর্তাদের মধ্যে এএফ মিসবাহউজ্জামান, সৈয়দ আতিকুর রহমান, ইফজাল আহমেদ চৌধুরী, এডভোকেট কামরুজ্জামান বাবু, রিজু মোহাম্মদ, আনোয়ার হোসেন, গোলাম আজমত রকি, আফরোজা রোজী প্রমুখ উপস্থিত ছিলেন।
ফ্রেন্ডস সোসাইটি সূত্রে জানা গেছে, আগামী ১৬ ফেব্রæয়ারী রোববার পিএস ১৩১ মিলনায়তনে সন্ধ্যা ৫টায় অভিষেক অনুষ্ঠান আয়োজিত হবে। এই অনুষ্ঠান সফল করতে ইতিমধ্যেই সংগঠনের অন্যতম উপদেষ্টা শাহ নেওয়াজ-কে আহŸায়ক, সিনিয়র সহ সভাপতি এএফ মিসবাহউজ্জামান-কে সমন্বয়কারী ও সাবেক সাংগঠনিক সম্পাদক রিজু মোহাম্মদ-কে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।
অপরদিকে অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনের জন্য সংগঠনের অপর উপদেষ্টা সালেহ আহমদ-কে আহŸায়ক, অপর উপদেষ্টা অধ্যাপিকা হুসনে আরা বেগম-কে সমন্বয়কারী এবং সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন-কে সদস্য সচিব এবং আগামী ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপনের জন্য সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা মনির হোসেন-কে আহŸায়ক এবং যুগ্ম সম্পাদক এডভোকেট কামরুজ্জামান বাবু-কে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়েছে।






একই ধরনের খবর

  • ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে নিউইয়র্কে ব্যাপক কর্মসূচি গ্রহণ
  • ইয়েলো সোসাইটির ‘ঐতিহাসিক’ সাধারণ সভা অনুষ্ঠিত : আক্কাস-ফেরদৌস-রওশন নেতৃত্বের জয়গান মুখে মুখে
  • অ্যাপলো ব্রোকারেজ’র প্রেসিডেন্ট শমসের আলী হাসপাতালে
  • ব্রঙ্কসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী আতাউর নিহত
  • আব্দুল মান্নান এমপির ইন্তেকাল
  • বাংলাদেশীদের অনুষ্ঠানে সিনেটর চাক শুমারকে ঘিরে যা হলো
  • হাইরাম মানসেরাতকে নির্বাচিত করার আহ্বান
  • Shares