জ্যামাইকায় যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি’র আহবায়ক কমিটির সদস্য সংগ্রহ সভা

নিউইয়র্ক: জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার আসন্ন সম্মেলন সফল করার লক্ষ্যে জাতীয় পার্টির কর্মী সংগ্রহ অভিযানের ধারাবাহিকতার অংশ হিসাবে গত ১৮ আগষ্ট রোববার বাদ মাগরিব জ্যামাইকার ঘরোয়া রেষ্টুরেন্টে জ্যামাইকায় বসবাসরত জাতীয় পার্টির নেতা ও কর্মিদের সৌজন্যে চা চক্র ও কর্মি সংগ্রহে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য আব্দুন নূর বড় ভূইয়া, যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন, যুগ্ম সদস্য সচিব জাফর মিতা, কেন্দ্রীয় সদস্য ও জাপা আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রহমান চৌধুরী, সাবেক উপদেষ্টা ও আহবায়ক কমিটির সদস্য ঈসমাইন খান আনসারী, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট এম এ কাইয়ুম, সাবেক সহ সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য তোফায়েল চৌধুরী, জাতীয় যুব সংহতির সভাপতি আব্দুল কাদির লিপু, সদস্য যথাক্রমে শাহজাহান সাজু, সহিদুল ইসলাম, কান্তা হোসেন, যুক্তরাষ্ট্র জাতীয় যুব সংহতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শক্তি গুপ্তা এবং সদস্য রবিয়ুল আলম প্রমুখ উপস্হিত ছিলেন।
চা চক্র সভায় জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা তথা জাপার কেন্দ্রীয় চেয়ারম্যান জি, এম কাদেরের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে একইভাবে পাড়ায় পাড়ায় কর্মী সংগ্রহ ও পার্টিকে সুসংগটিত করার লক্ষ্যে এবং জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার আসন্ন সম্মেলনকে সফল করার জন্য বিশদ আলোচনা করা হয় ।
সভায় মোহাম্মদ এ বড় ভূঁইয়া বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্রে শুধুমাত্র কেন্দ্রীয় কমিটির মেয়াদ ৩ বৎসরের জন্য, বাকী সব জেলা, উপজেলা, সিটি কমিটি সবই ২ বৎসরের জন্য। যুক্তরাষ্ট্র কমিটিকে যেহেতু জেলা কমিটির মর্যাদা হয়েছে, তাই বিভ্রান্ত না হয়ে সম্মেলনকে সফল করার জন্য সবাইকে ঐক্যবদ্বভাবে কাজ করার আহবান জানান।
সভায় উপস্থিত নেতৃবৃন্দের আলোচনার মাধ্যমে সম্মেলনকে সফল করার জন্য ৭ সদস্য বিশিষ্ট সাংগঠনিক উপ কমিটি গঠন করা হয়। সাংগঠনিক উপ কমিটি অতি শীঘ্রই বিভিন্ন ষ্টেট কমিটিগুলো পূন:গঠন করবেন। সাংগঠনিক উপ কমিটির সার্বিক তত্ববধানে থাকবেন জাতীয় পার্টির আহবায়ক আব্দুন নূর বড় ভূঁইয়া। -প্রেস বিজ্ঞপ্তি।






একই ধরনের খবর

  • ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে নিউইয়র্কে ব্যাপক কর্মসূচি গ্রহণ
  • জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির অভিষেক ১৬ ফেব্রæয়ারী
  • ইয়েলো সোসাইটির ‘ঐতিহাসিক’ সাধারণ সভা অনুষ্ঠিত : আক্কাস-ফেরদৌস-রওশন নেতৃত্বের জয়গান মুখে মুখে
  • অ্যাপলো ব্রোকারেজ’র প্রেসিডেন্ট শমসের আলী হাসপাতালে
  • ব্রঙ্কসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী আতাউর নিহত
  • আব্দুল মান্নান এমপির ইন্তেকাল
  • বাংলাদেশীদের অনুষ্ঠানে সিনেটর চাক শুমারকে ঘিরে যা হলো
  • হাইরাম মানসেরাতকে নির্বাচিত করার আহ্বান
  • Shares