জ্যাকসন হাইটসে উৎসব কুরিয়ার সার্ভিস

নিউইয়র্ক (ইউএনএ): ‘প্রিয়জনদের কাছে প্রিয় সামগ্রী’ দ্রুত পৌঁছে দেয়ার লক্ষ্যে বিশেষ করে প্রবাসী বাংলাদেশীদের সার্ভিস দিতে জ্যাকসন হাইটসে চালু হলো উৎসব.কম-এর সহযোগী প্রতিষ্ঠান ‘উৎসব কুরিয়ার সার্ভিস’। দীর্ঘদিন ধরে ব্যবসায় নিয়োজিত ‘বলাকা মাল্টি ট্রেডিং ইনক’র সাথে যৌথভাবে ‘উৎসব কুরিয়ার সার্ভিস’ সার্ভিস প্রদান করবে। এক সাংবাদিক সম্মেলনে প্রতিষ্ঠান দুটির কর্মকর্তারা এই ঘোষণা দেন। খবর ইউএনএ’র।
সিটির জ্যাকসন হাইটসের পালকী পার্টি সেন্টারে গত ১৫ জানুয়ারী সোমবার সন্ধ্যায় আয়োজিত সাংবাদিক সম্মেলনে মূল বক্তব্য রাখেন উৎসব.কম-এর সিইও রায়হান জামান। এছাড়াও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বলাকা মাল্টি ট্রেডিং ইনক’র সিইও গিয়াস মজুমদার ও মার্কেটিং প্রধান ফাহাদ সোলায়মান এবং উৎসব.কম-এর মার্কেটিং ডিরেক্টর সৈয়দ এ আল আমীন। বলাকা’র অন্যতম পরিচালক (অ্যাকাউন্ট) হারুন ভূইয়া সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলন পরিচালনা করেন আশরাফুল হাসান বুলবুল।
সাংবাদিক সম্মেলনে রায়হান জামান উৎসব কুরিয়ার সার্ভিসের বিভিন্ন দিক বিশেষ করে নিরাপদে জিনিসপত্র পৌছে দেয়ার কথা তুলে ধরে বলেন, বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে বলাকা মাল্টি ট্রেডিং ইনক’র সাথে আমরা যৌথভাবে ব্যবসার উদ্যোগ নিয়েছি। তিনি বলেন, যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে আর বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে সুলভ মূল্যে প্রয়োজনীয় ও পছন্দের জিনিসপত্র আনা-নেয়া করাই আমাদের মূল সার্ভিস। ঢাকায় নিজস্ব অফিস ছাড়াও চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, বরিশাল প্রভৃতি বড় বড় শহর থেকেও উৎসব.কম-এর নিজস্ব অফিসের মাধ্যমে দ্রুত সার্ভিস দেয়ার ব্যবস্থা রয়েছে। তবে যুক্তরাষ্ট্র থেকে ঢাকা আর ঢাকার বাইরের সার্ভিসের জন্য পৃথক সার্ভিস চার্জ রয়েছে।
সাংবাদিক সম্মেলনে এক প্রশ্নের উত্তরে রায়হান জামান বলেন, মোবাইল আর ঔষধপত্র থেকে শুরু করে সকল প্রকার জিনিস (অনুমোদিত) উৎসব কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আনা-নেয়া করা যাবে। তিনি বলেন, ১২ বছর ধরে উৎসব.কম সার্ভিস দিয়ে আসছে। এ পর্যন্ত কোস সমস্যার মুখোমুখি হতে হয়নি। প্রসঙ্গত তিনি বলেন, উৎসব.কম বাংলাদেশ সহ বিশ্বের ১৯টি দেশে সার্ভিস দিয়ে আসছে। আর উৎসব কুরিয়ার সার্ভিস শুধুমাত্র যুক্তরাষ্ট্র ও বাংলাদেশ-এর মধ্যে সার্ভিস দিচ্ছে।
গিয়াস মজুমদার বলেন, বিগত ২০ বছর ধরে বলাকা মাল্টি ট্রেডিং ইনক বিশ্বস্ততার সাথে সার্ভিস দিয়ে আসছে বলেই উৎসব.কম আমাদেকে বিশ্বাস করেছে। সেই বিশ্বস্থতা বজায় রেখেই আমরা যৌথভাবে প্রবাসীদের সেবা দিতে চাই।
জ্যাকসন হাইটসের বিশিষ্ট ব্যবসায়ী শাহ নেওয়াজ, রুহুল আমীন সরকার, আবুল কাশেম সহ আমজাদ হোসেন সেলিম, মোহাম্মদ শাহেদ করীম প্রমুখ সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন। ছবি: স্বপন হাই






একই ধরনের খবর

  • রাজনৈতিক বিভাজন ভুলে পানি সমস্যার সমাধানে ঐক্য গড়তে হবে
  • নির্বাচিত হলে ইমিগ্র্যান্টদের অধিকার আদায়ে কাজ করবো : মিজান চৌধুরী
  • নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের নতুন কমিটি
  • যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা সামাদ আজাদের বাসায় অগ্নিকান্ড ॥ একজনের লাশ উদ্ধার
  • খালেদা জিয়ার মুক্তি না হলে আন্দোলন : পারভেজ সাজ্জাদ
  • ব্রুকলীনে ‘টাইম টেলিভিশন-ব্রুস ফিসার’ বৈশাখী মেলায় মানুষের ঢল
  • ঐতিহাসিক ফারাক্কা দিবস স্মরণে সভা ১২ মে শনিবার
  • বাংলাদেশের জন্য বাংলাদেশী কমিউনিটিকেই ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে
  • Shares