সাপ্তাহিক পরিচয়’র খবর

কম্যুনিটিতে মিশ্র প্রতিক্রিয়া : নিউইয়র্কে বাংলাদেশীদের অনুষ্ঠানে পর্ণো তারকা-স্পন্সরদের তালিকায় ’বিসমিল্লাহ’ হালাল পোল্ট্রি

নিউইয়র্ক: আগামী ৭ এপ্রিল রোববার নিউইয়র্কে অনুষ্ঠিতব্য তথাকথিত ঢালিউড এওয়ার্ড অনুষ্ঠান নিয়ে কম্যুনিটিতে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এক সময়ের সাড়া জাগানো পর্ণোছবির তারকা ও বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওনের ঘোষিত উপস্থিতি নিয়ে ব্যাপক নেতিবাচক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বাংলাদেশী সংস্কৃতির অনুষ্ঠানে একজন আলোচিত পর্ণোছবির নায়িকার উপস্থিতিকে অনেকে কোনমতেই ’গ্রহণযোগ্য’ নয় বলে মন্তব্য করেছেন। অনুষ্ঠানে বাংলাদেশ থেকে যারা উপস্থিত থাকবেন বলে ইতোমধ্যে পত্রিকার বিজ্ঞাপনে নাম এসেছে তাদের মধ্যে বাংলাদেশের কয়েকজন সুস্থ নাটক ও চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রী রয়েছেন। তাঁদের পাশাপাশি মঞ্চে পর্ণো তারকা সানি লিওনের উপস্থিতি কিসের প্রয়োজনে- তা অনেকেরই এখন প্রশ্ন। সম্পুর্ণ বাণিজ্যিক অনুষ্ঠান ‘ঢালিউড এওয়ার্ড’-এ চমক লাগানোর জন্য পর্ণো তারকাকে ‘আমদানী’ করা হয়েছে বলে কারো কারো অভিমত। পর্ণো তারকা সানি লিওনের উপস্থিতির খবরে কম্যুনিটিতে ব্যাপক ’সাড়া’ পড়েছে বলেও আয়োজকদের পক্ষ থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।
শুধু তাই নয়, পর্ণো তারকা সানি লিওন যে ঢালিউড এওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে ঘোষণা দেওয়া হয়েছে সে অনুষ্ঠানের স্পন্সরদের তালিকায় রয়েছেন ‘হালাল পোল্ট্রি’র প্রতিষ্ঠান বিসমিল্লাহ লাইভ পোল্ট্রি- যারা তাদের টিভির বিজ্ঞাপনে একজন ইমাম সাহেবকে দিয়ে জবাই করা প্রচার করে, তারা কিভাবে অনুষ্ঠানের পোষ্টারে পর্ণো মুভির অর্ধনগ্ন ছবির সাথে তাদের হালাল পোল্ট্রির নাম প্রচার করে-এ প্রশ্ন অনেকের। তাছাড়া অনুষ্ঠানের পোষ্টারে ‘পাওয়ার্ড বাই’ হিসেবে রয়েছে কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান ‘শিফট ভিষন ডট কম’-এর নাম। যে প্রতিষ্ঠান কমিউনিটির কোন সেবামুলক কাজে কখনো সহযোগিতা করেছে বলে শোনা যায়নি, তারা শিক্ষা প্রতিষ্ঠানের মালিক হয়ে কেন পর্ণো তারকার অনুষ্ঠানের মূল স্পন্সরদের একজন হয়েছে সে প্রশ্নও অনেকের।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্পন্সর জানিয়েছেন, আয়োজকরা বিনা অনুমতিতে ‘আবদার’ হিসেবে তাদের প্রতিষ্ঠানের নাম ও লোগো পর্ণো তারকার অনুষ্ঠানের পোষ্টার-বিজ্ঞাপনে ব্যবহার করেছেন। কয়েকজন স্পন্সর জানিয়েছেন, পর্ণো তারকা এ অনুষ্ঠানে আসছেন, বিষয়টি তাঁরা জানতেন না। দু’ একজন অবশ্য এও বলেছেন- শেষ পর্যন্ত উক্ত পর্ণো তারকা অনুষ্ঠানে নাও আসতে পারেন, শুধু চমক দিয়ে টিকেট বিক্রির জন্য নামটি ব্যবহার করা হচ্ছে বলে তাঁদের ধারণা।






একই ধরনের খবর

  • নাইন-ইলেভেনের ১৮ বছর: কী ঘটেছিল সেদিন?
  • জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচন ২৭ অক্টোবর
  • ৯/১১ : কী ঘটেছিল সেদিন
  • নাইন ইলেভেন : সন্ত্রাসী হামলার আতঙ্ক এখনো কাটেনি
  • ভয়াল ৯/১১ বুধবার
  • ‘এ-এইচ ১৬ ড্রিম ফাউন্ডেশন’র স্কুল সাপ্লাই বিতরণ
  • বাংলাদেশ সোসাইটি ভবনে ৮৬ হাজার ডলারের লীন : বাড়ী হাত ছাড়া হওয়ার আশংকা
  • লাগোর্ডিয়া ম্যারিয়ট ফোবানা কনভেনশনে ঐক্যের আহবান : ২০২০ সালের সম্মেলন মন্ট্রিয়ল
  • Shares