কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী রুমানা

হককথা ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রুমানা খান মা হলেন। তার কোলজুড়ে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। মঙ্গলবার (২২ অক্টোবর) নিউইয়র্ক সময় রাত ১১ টা ৫০ মিনিটে লং আইল্যান্ড জুইশ হাসপাতালে তিনি প্রমবার মাতৃত্বের স্বাদ পেলেন। রুমানার স্বামী, ব্যবসায়ী এলিন রহমান জানিয়েছেন, তারা মেয়ের নাম রেখেছেন আভাঙ্কা রহমান। আভাঙ্কা নামের অর্থ শক্তিশালী। নামটি রেখেছেন এলিন রহমান নিজেই। হাসপাতালে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। রুমানা তার কন্যার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
যেহেতু রুমানার এটাই প্রথম সন্তান, তাই গর্ভকালীন সময়টা বেশ সাবধানতার মধ্যেই তাকে কাটাতে হয়েছে বলে জানান তিনি। ডা. দীপক নন্দা ও তার টিমের তত্ত্বাবধানে রুমানার প্রথম সন্তান পৃথিবীর আলোর মুখ দেখে। প্রথমবারের মতো মা হয়ে ভীষণ আনন্দিত এ অভিনেত্রী। তিনি বলেন, নারী জীবনের পূর্ণতার স্বাদ পেলাম মা হওয়ার মধ্যদিয়ে। ভীষণ খুশীতে বারবার চোখে পানি চলে আসছে। তবে আমার চেয়ে আরো বেশি খুশি হয়েছে আমার স্বামী, তার পরিবার ও আমার মা।
তিনি বলেছেন পরিবারের সবার খুশি দেখে নিজের ভেতরের ভালোলাগার অনুভূতি প্রকাশ করতে ভুলে যাচ্ছি। আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা তিনি আমাকে সুস্থ, সুন্দর একটি কন্যা উপহার দিয়েছেন। সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন।
উল্লেখ্য, ২০১৫ সালের ৭ আগস্ট মাসে যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে নিউইয়র্কে রুমানা খানের বিয়ে অনুষ্ঠিত হয়। এটি ছিল রুমানার তৃতীয় বিয়ে। বিয়ের পর তিনি প্রবাসী হয়েছেন। সেখানেই সুখে সংসার করছেন।
এক দশক আগেও রুমানা ছিলেন ঢাকার শোবিজের ব্যস্ততম অভিনেত্রী। বিজ্ঞাপন, নাটকের পাশাপাশি তিনি শাকিব খানের সঙ্গে জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়া তিনি শাকিব খানের বিপরীতে এক টাকার বউ, পরাণ যায় জ্বলিয়া রে, বুক ফোটে তো মুখ ফোটেনা ছবিগুলোতে অভিনয় করেছেন। রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় অপূর্ব’র বিপরীতে সর্বশেষ ২০১৪ সালে ‘যত দূরে যাবে বন্ধু’ নাটকে তাকে অভিনয়ে দেখা যায়।। এরপর তাকে আর সিনেমা কিংবা নাটকে অভিনয় করতে দেখা যায়নি।






একই ধরনের খবর

  • নজরুলের কবরের পাশে যাওয়া হলো না খালিদ হোসেনের
  • শ্রদ্ধা : বিদায়, ‘রশোমন’-এর মাচিকো
  • ‘আমার অনেক প্রথমের সঙ্গে রয়েছেন তাজিন আহমেদ’
  • বিয়ের সিদ্ধান্ত নেওয়ার আগে মাথায় চুল গজাতে হবে : অর্জুন
  • নিউইয়র্কে বাংলাদেশ ড্যান্স ফেস্টিভ্যাল ২০ অক্টোবর
  • প্রিয়া ডায়েস : নৃত্যই যার নিত্যসঙ্গী
  • সঙ্গীত শিল্পী কালা মিয়া নিউইয়র্কে
  • Shares