কন্ঠশিল্পী এন্ড্রু কিশোরের চিকিসার্থে নিউইয়র্কে তহবিল সংগ্রহ কনসার্ট

নিউইয়র্ক (ইউএনএ): ‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগানে নিউইয়র্কে অনুষ্ঠিত হলো ক্যান্সার আক্রান্ত দেশবরণ্য শিল্পী এন্ড্রু কিশোরের জন্য তহবিল সংগ্রহ কনসার্ট। গত ২০ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্কের উডসাইডস্থ কুইন্স প্যালেসে অনুষ্ঠিত তহবিল সংগ্রহ কনসার্টে সঙ্গীত পরিবেশন করেন ‘বø্যাক ডায়মন্ড’ খ্যাত বাংলাদেশের কোকিল কন্ঠী শিল্পী বেবী নাজনীন সহ দেশ ও প্রবাসের কন্ঠশিল্পীরা। স্থানীয় শিল্পীদের পাশাপাশি কনসার্টে অংশ নেন উল্লেখযোগ্য শিল্পীদের মধ্যে ছিলেন ক্লোজআপ শিল্পী রুমী, তনিমা হাদী, শাহ মাহবুব, কৃষ্ণা তিথি, তুহিন আজাদ, চন্দ্রা রায়, আমানত হোসেন, মনিকা দাশ, শাহরীন সুলতানা, মিলন কুমার, লেমন চৌধুরী, কামরুজ্জামান বকুল, রনো নেওয়াজ, রোকশানা মির্জা, বিনা বর্মণ প্রমূখ। খবর ইউএনএ’র।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ৭১-এর কন্ঠ যোদ্ধা শহীদ হাসান, বিশিষ্ট ব্যবসায়ী, জেবিবিএ’র সভাপতি শাহ নেওয়াজ, এটর্নী প্যারী ডি সিলভার, দেশী এন্টারটেইনমেন্ট-এর প্রেসিডেন্ট জামান মনির, রিয়েল এস্টেট ব্যবসায়ী নূরুল আজিম প্রমুখ।
‘ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা/ উড়ছে পাখি পথ অচেনা/ নীড়েরই ঠিকানা পাবে কিনা/ পাখি তা নিজেই জানে না’ ‘হায়রে মানুষ রঙ্গীন ফানুস’,‘ভালো আছি ভালো থেকো’ এমন অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী ক্যানসারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চিকিৎসার তহবিল সংগ্রহর জন্য নিউইয়র্কে কনসার্টের আায়োজন করা হয়। ‘মানুষ মানুষের জন্য’ ব্যানারে অনুষ্ঠিত এই কনসার্টের আয়োজক ছিলেন নিউইয়র্কের শো টাইম মিউজিক। এতে ৪০জনের মতো দেশ ও প্রবাসের সঙ্গীত শিল্পী সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অপরদিকে এই কনসার্টে সহযোগিতা করছেন জ্যাকসন হাইটস এলাকাবাসী। কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেয়া হবে।
অনুষ্ঠানে শোটাইম মিউজিকের আলমগীর খান আলম তার স্বাগত বক্তব্যে বলেন, এন্ড্রু কিশোর বাংলাদেশের সম্পদ, তিনি চিকিৎসার অভাবে মৃত্যুবরণ করলে আমাদের শিল্পী সমাজকে এর দায় বহন করতে হবে। আমাদের এই আয়োজন যেমন এন্ড্র কিশোরকে যেমন সাহস জোগাবে, তেমনি মানুষের পাশে দাঁড়ানোর জন্য অন্যরাও অনুপ্রেরণা পাবে। তিনি বলেন, কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে।
মুক্তিযোদ্ধা শহীদ হাসান বলেন, আমাদের এই আয়োজন যেমন এন্ড্রু কিশোরকে সাহস যোগাবে, তেমনি মানুষের পাশে দাঁড়ানোর জন্য অন্যরাও অনুপ্রেরণা পাবে।
শাহ নেওয়াজ বলেন, বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরের জন্য আমরা প্রবাস থেকে দোয়া কামনা করতে পারি। এটাই এখন বড় প্রয়োজন। আর তার চিকিৎসার জন্য আমাদের পক্ষ থেকে যা করার সেতো করবোই।
উল্লেখ্য, আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এন্ড্রু কিশোর বর্তমানে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন।






একই ধরনের খবর

  • করোনা পরিস্থিতি : নিউইয়র্কে দু’টি বাদে সব বাংলা সংবাদপত্র বন্ধ ঘোষণা
  • মতিউর রহমান চৌধুরীসহ ৩২ ব্যক্তির বিরুদ্ধে মামলায় যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক-কলামিস্টদের উদ্বেগ
  • কুলাউড়া এসোসিয়েশনের নির্বাচন স্থগিত
  • করোনা আতংক : নিউইয়র্ক সিটির স্কুল বন্ধ ঘোষণা
  • হাকিম সভাপতি আনিস সাধারণ সম্পাদক রব কোষাধ্যক্ষ
  • যুক্তরাষ্ট্র আ.লীগের মুজিব বর্ষের কর্মসূচী সহ বিভিন্ন সংগঠনের অনুষ্ঠান স্থগিত
  • আলবেনীর ক্যাপিটল হিলে বাংলাদেশ ডে ২৬ মার্চ
  • দুই প্যানেলের মনোনয়নপত্র দাখিল
  • Shares