জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচন-২০১৯

আলোচনায় ‘বদরুল-আসাদ’, ‘হেলাল-আহবাব’ ও ‘দেলোয়ার-মইনুল’ প্যানেল

নিউইয়র্ক (ইউএনএ): যুক্তরাষ্ট্র প্রবাসী বৃহত্তর সিলেটবাসীদের সর্ববৃহৎ সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার আসন্ন নির্বাচনের ভোটার প্রক্রিয়া শেষ হয়েছে। গত ২৮ জুলাই রোববার ছিলো এই এসোসিয়েশনের ভোটার হওয়ার শেষ দিন। এবার এসোসিয়েশনের ভোটার হয়েছেন ২ হাজার ৮৭৩ জন। এছাড়াও আরো ৪১৪জন আজীবন সদস্য (লাইফ মেম্বার) রয়েছেন বলে সংশ্লিস্ট সূত্রে জানা গেছে। এদিকে ভোটার প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর সংগঠনের মধ্যে শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থী আর প্যানেল মনোনয়ন। অতীতের মতো এবারও একাধিক প্যানেল হওয়ার সম্ভাবনা রয়েছে। উল্লেখ্য, আগামী ২৭ অক্টোবর রোববার ২০১৯-২০২১ সালের জন্য নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে সংগঠন সূত্রে জানা গেছে। খবর ইউএনএ’র।

অনুসন্ধানে জানা গেছে, জালালাবাদ এসোসিয়েশনের আসন্ন নির্বাচনে সংগঠনের বর্তমান সভাপতি বদরুল হোসেন খান আবার নির্বাচন করতে আগ্রহী। অপরদিকে বর্তমান সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী পুনরায় নির্বাচনে অনাগ্রহী। পাশাপাশি সংগঠনের নতুন-পুরাতন অনেক কর্মকর্তাই আগামী নির্বাচনে অংশ নিতে চাচ্ছেন।
জানা গেছে, সভাপতি বদরুল হোসেন খান ও বর্তমান কোষাধ্যক্ষ আতাউল গণি আসাদ অর্থাৎ ‘বদরুল-আসাদ’, বর্তমান সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক মইনুল হক চৌধুরী হেলাল ও কমিউনিটি অ্যাক্টিভিষ্ট আহবাব হোসেন চৌধুরী খোকন অর্থাৎ ‘হেলাল-আহবাব’ এবং নতুন প্রজন্মের প্রতিনিধি হিসেবে জালালাবাদ এসোসিয়েশনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম দেলোয়ার ও বিশিষ্ট ব্যবসায়ী মইনুল ইসলাম অর্থাৎ ‘দেলোয়ার-মইনুল’ প্যানেল হতে পারে বলে কমিউনিটিতে আলোচনা শুরু হয়েছে। ফলে সভাপতি পদে বদরুল হোসেন খান, মইনুল হক চৌধুরী হেলাল ও ফখরুল ইসলাম দেলোয়ার এবং সাধারণ সম্পাদক পদে আতাউল গণি আসাদ, আহবাব হোসেন চৌধুরী খোকন ও মইনুল ইসলাম প্রার্থী হতে পারেন।
আারো উল্লেখ্য, এসোসিয়েশনের নির্বাচন পরিচালনার জন্য মঞ্জুর চৌধুরীকে প্রধান নির্বাচন কমিশনার মনোনীত করে ইতিপূর্বে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে আহমেদ এ হাকিম (সিলেট), আনোয়ার চৌধুরী (মৌলভীবাজার), ইকবাল আহমদ মাহবুব (সুনামগঞ্জ) ও সৈয়দ কামাল উদ্দিন আহম্মদ (হবিগঞ্জ)।(ফাইল ফটো)






একই ধরনের খবর

  • নিউইয়র্কের পরিচিত মুখ আব্দুল জলিলের ইন্তেকাল
  • বিপুল উৎসাহ-উদ্দীপনায় থ্যাঙ্কস গিভিং ডে উদযাপন : ঘরে ঘরে টার্কি ভোজ পার্টি
  • দেলোয়ার সভাপতি আল আমিন সাধারণ সম্পাদক
  • সাদেক হোসেন খোকা স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা রোববার 
  • আদর্শের প্রশ্নে মঈনুদ্দিন খান বাদল ছিলেন আপোষহীন
  • আবু হুরায়রা মসজিদের ফান্ড রেইজিং অনুষ্ঠানে ৪ লাখ ডলার সংগৃহিত
  • শিগগীরই নিউইয়র্ক-ঢাকা শিক্ষা বিনিময় কর্মসূচি : চমক থাকবে বাংলাদেশ ডে অনুষ্ঠানে
  • পান্না-আলাউদ্দিন প্যানেল জয়ী
  • Shares